ব্রেকিং:
বেকারত্ব দূরীকরণে চালু হলো ‘নোয়াখালী ট্রিবিউন’ প্রেসক্লাব কোম্পানীগঞ্জের আনন্দ ভ্রমন ২০২০ অনুষ্ঠিত নোয়াখালীতে মার্কেটে আগুন, ১৫ দোকান ছাই চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জে দুলাভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা শ্যালিকা সোনাইমুড়ীতে ১নং জয়াগকে মাদকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা শেখ হাসিনার আমলে উন্নয়নের জোয়ার বইছে – এমপি ইব্রাহিম সোনাইমুড়ীতে আবদুল মতিন মেম্বার ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নরমাল ডেলিভারী সেন্টার উদ্ভোদন বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ বৈশ্বিক সন্ত্রাসবাদ ঝুঁকি সূচকে বাংলাদেশের ৬ ধাপ উন্নতি বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ৪ শহীদ এখনো পায়নি রাষ্ট্রীয় স্বীকৃতি বাসদ নোয়াখালী জেলা কমিটি পুনর্গঠন সুবর্ণচরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপিত আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট ‘মা, ছুরি দাও আমি নিজেকে মেরে ফেলতে চাই’ নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে যাওয়ার পথে মৃত্যু জীবনের নতুন ইনিংসের প্রথম চুম্বনে পর্দা লাগালো করোনা!
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৪৫

সোনাইমুড়ীতে স্বামী ভাসুরের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

সোনাইমুড়ী উপজেলার চাষীরহাটে পালিয়ে বিয়ে করার ১ মাসের মাথায় স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অপহরণ, লুটপাট, ধর্ষণের মামলা করেছেন আয়েশা আক্তার নামক এক নারী। সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ স্থানীয় চাষীরহাট বাজারের সোলাইমান (৩২) নামে এক জুয়েলারী ব্যবসায়ীকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। আয়েশা আক্তারকে শারীরিক পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলায় আসামিরা হচ্ছে- স্বামী মোরশেদ আলম, ভাসুর মো. আজাদ হোসেন ও স্থানীয় ইউপি সদস্য মহসিন। জানা যায়, উপজেলার ১ নম্বর জয়াগ ইউনিয়নের ভাওরকোর্ট গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ও চাষীরহাটের স্থানীয় ব্যবসায়ী মোরশেদ আলমের সাথে আয়শা আক্তারের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে এবং তারা একাধিক বার একে অপরের হাত ধরে কয়েক দিনের জন্য উধাও হয়ে যায়। সর্বশেষ গত বছরের ৯ই অক্টোবর আয়েশা আক্তার স্বামী অজি উল্যাকে তালাক দেয় এবং মোরশেদ আলমের সাথে ৩ লক্ষ ৫০ হাজার টাকা দেন মোহর ধার্য করে লক্ষ্মীপুর আদালতে নোটারি পাবলিক এর মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের এক মাসের মাথায় আয়েশা আক্তার পিতার বাড়িতে বেড়াতে এসে পূর্ব স্বামীর সাথে পুনঃসখ্যতা গড়ে উঠে। উভয়ের সিদ্ধান্ত মোতাবেক তারা থানায় এসে লুটপাট, ধর্ষণ, অপহরণে অভিযোগ এনে ৪ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করলে পুলিশ এটি নিয়মিত মামলা করে এবং সোলায়মানকে গ্রেপ্তার করে।
  সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আবদুস সামাদ মানবজমিনকে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ইমদাদ হোসেনের প্রতিবেদনের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে।

তদন্ত সাপেক্ষে আদালতে চার্জশিট দাখিল করা হবে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত বাকি ৩ আসামি গ্রেপ্তার হয়নি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর