ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

৫৯৬

সোনাইমুড়ীতে স্কুলছাত্রী অপহরণ করে খালার বাড়িতে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

সোনাইমুড়ীতে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ৮ দিন পর শুক্রবার দিবাগত রাতে অপহৃত ছাত্রীকে চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন দাঁতমারা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে ইউপি সদস্যকে উত্তমমধ্যম দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। অপহৃতার পিতা আবদুল হালিম বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৭ই নভেম্বর বিপুলাসার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও উপজেলার চাষিরহাট ইউনিয়নের জাহানাবাদ গ্রামের আবদুল হালিমের কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় ইউপি সদস্য মোশারফ (৩৮) সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকায় আসামির খালার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে ১৪ই নভেম্বর সন্ধ্যায় মোশারফ চাষিরহাট নতুন বাজার এলে ওই ছাত্রীর ভাই ও এলাকার লোকজন তাকে ছাত্রীর কথা জিজ্ঞাসাবাদ করে উত্তেজিত জনতা উত্তমমধ্যম দিয়ে তাকে আটক করে রাখে।

খবর পেয়ে থানা পুলিশ এসে এলাকাবাসীর কাছ থেকে অপহরণকারী মোশারফকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধর্ষিতার পিতা আবদুল হালিম বাদী হয়ে শুক্রবার সকালে একটি অপহরণ মামলা দায়ের করেন। নারীলোভী মোশারফকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই ছাত্রী প্রথমে মাটিরাঙ্গা খালার বাসায় পরে চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন দাঁতমারা এলাকায় এক বাড়িতে ৫ দিন রাখে। ওই স্থানে অপহৃত ছাত্রীকে রেখে সে এলাকায় চলে আসে। পরে আসামির স্বীকারোক্তির ভিত্তিতে গতকাল শুক্রবার আসামিকে নিয়ে ওই স্থান থেকে ছাত্রীকে উদ্ধার করা হয়। সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ পিপিএম জানান, এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলা হয়েছে। ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা শেষে ২২ ধারা জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর