ব্রেকিং:
ছয় বছরে পেঁয়াজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হতে পারে বাংলাদেশ ২২ লাখ টাকার প্রণোদনা পাচ্ছেন তিন হাজার কৃষক ২১ মাস পরই ঢাকা-কক্সবাজার যাওয়া যাবে ট্রেনে ইলিশ উৎপাদন বাড়াতে ২৪৬ কোটি টাকার প্রকল্প আসছে দেশে একদিনে ২৬ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি নারী দলকে একশ’র ভেতর আনার প্রতিশ্রুতি দিলেন সালাউদ্দিন দুর্নীতি মামলায় প্রদীপের জামিন নামঞ্জুর, সম্পত্তি ক্রোকের আবেদন চার বছরের মাঝে র‍্যাংকিং দেড়শ’তে আনার প্রতিশ্রুতি সালাউদ্দিনের ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই বিএনপি আন্দোলনের ডাক দিয়ে নিজেরাই মাথা ফাটাফাটি করে ৯৯৯-এ ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেল চোর লক্ষ্মীপুরের নদী ভাঙ্গন রোধ প্রকল্প পাশের সম্ভাবনা নোয়াখালীতে আগুনে পাঁচ দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি শিগগিরই নির্মিত হচ্ছে দেশের প্রথম হেলিপোর্ট টার্মিনাল চলতি মাসেই এলপিজির দাম নির্ধারণ চায় বিইআরসি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের মনোনয়ন কিনলেন ৮ জন জনপ্রিয়তা ও গনসংযোগে এগিয়ে রয়েছেন যারা মেঘনার ভাঙ্গন রোধে ৩২০০ কোটি টাকার প্রকল্পের প্রস্তাব ইয়াবাসহ ছেলে আটক নদী ভাঙ্গন জাতীয় সমস্যায় পরিণত হয়েছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

২৫৭

সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক স্কুলছাত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বান্ধবী ও প্রেমিকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
নিহত তানজিনা আক্তার রিয়া উপজেলার রশিদপুর গ্রামের আব্দুল গফুরের মেয়ে ও বজরা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সোমবার সন্ধ্যায় ওই গ্রামের একটি পরিত্যক্ত বাগান বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


 
নিহতের বাবা আব্দুল গফুর ও মামা মো. মিরন বলেন, সোমবার সকালে স্কুলে যায় তানজিনা। বিকেলে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে সন্ধ্যায় বাড়ির অদূরে একটি বাগানে তার মরদেহ দেখে পুলিশে খবর দেয়া হয়।

সোনাইমুড়ি থানার এসআই রেজাউল করিম জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় দাগ ছিল।

তিনি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তানজিনার প্রাক্তন প্রেমিক হাবিব, বর্তমান প্রেমিক রাকিব, হাসান, হাবিবের বোন সুরাইয়া ও বান্ধবী ফেন্সিকে আটক করা হয়েছে।

নোয়াখালীর অ্যাডিশনাল এসপি শাহজাহান শেখ জানান, হাবিবের বোন সুরাইয়ার কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর