ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

সোনাইমুড়ীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধষর্র্ণের চেষ্টা, কিশোর আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীর বাগপাচরা গ্রামে এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে (১০) হাত ও  পা বেঁধে ধর্ষণের চেষ্টায় তাজবীর (১৮) নামে এক বখাটে কিশোরকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে পুলিশ খবর পেয়ে ধর্ষণের চেষ্টাকারী ওই এলাকার মৌলভী বাড়ীর মেছের আলীর ছেলে তাজবীবকে  আটক করে। তাজবীরের বিরুদ্ধে আরো কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী স্থানীয় নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী। তার বাবা জাকির হোসেন একজন রাজমেস্ত্রী এবং তাদের বাড়ী রাজশাহী জেলায়।

এর আগে, শনিবার সকাল ১০ টায় উপজেলার বাগপাচরা গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, ভুক্তভোগী ছাত্রী বাবা ও মা সহ ওই এলাকায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। ছাত্রীর বাবা এলাকায় বিভিন্নস্থানে রাজমেস্ত্রীর কাজ করে জীবিকা নির্বাহ করে। সকাল ১০ টায় বখাটে কিশোর তাজবীব ভুক্তভোগীকে একা পেয়ে পাশ্ববর্তী বাগানে নিয়ে হাত ও পা বেঁধে  ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বখাটে কিাশোরটি পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত কিশোরটি ওই এলাকার একটি কিশোর গ্রুপের সেকেন্ড-ইন কমান্ড। তার বিরুদ্ধে অসামাজিক কাজে লিপ্তসহ  নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে তাজবীবকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।