ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৬৮৯

সোনাইমুড়ীতে তুচ্ছ ঘটনায় দুর্বৃত্তদের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

সোনাইমুড়ীতে একটি হিন্দু বাড়িতে হামলা, ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে ভুক্তভোগী সংখ্যালঘু পরিবার সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন। এর আগে গত সোমবার রাত ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাল পাড়া মেস্তরী বাড়িতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। ভুক্তভোগী পরিবারের সদস্য রিপন চন্দ্র সূত্রধর বলেন, কেরাম খেলাকে কেন্দ্র করে ৯নং দেওটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. স্বপনের ইন্ধনে তার ছেলে রুমন হোসেন (২০), ও তার সাঙ্গপাঙ্গরা বাড়ির বসত ঘরে হামলা করে ব্যাপক ভাঙচুর করে। এ সময় তারা আমার বৃদ্ধ মা দিপা রাণী (৫৫)কেও লাঞ্ছিত করা হয়। এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য মো. স্বপন দাবি করেন, তিনি এবং তার ছেলে এ হামলার সঙ্গে জড়িত থাকার প্রশ্নই উঠে না। তবে হিন্দু বাড়িতে হামলা হয়েছে সত্য।

তিনি দাবি করেন কে বা কারা এ হামলার ঘটনা ঘটিয়েছে তিনি এ সম্পর্কে অবগত নয়। হামলা ও ভাঙচুরের সত্যতা নিশ্চিত করে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুস সামাদ মানবজমিনকে বলেন, গতকাল তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। ভুক্তভোগী পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগ দিলে মামলা নেব।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর