ব্রেকিং:
দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় নোয়াখালীতে অস্ত্রসহ শীর্ষ জলদস্যু গ্রেফতার সপ্তাহের ব্যবধানে কমলো স্বর্ণের দাম ইবতেদায়ি শিক্ষকদের জন্য আসছে এমপিওভুক্তির সুখবর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব প্রস্তুতি নিয়েছে ইসি: সচিব সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন এখন শুধু শচীন-পন্টিং-সাঙ্গাকারাকে টপকানোর অপেক্ষা ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস শেষ ধাপে ২০ উপজেলায় ভোট চলছে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় সাকিব আজ বনভোজন দিবস ব্যাংকে টাকা আছে, লুটে খাওয়ার মতো নেই: প্রধানমন্ত্রী বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বালিশ মাসুদুল হেসে খেলে প্রত্যাশিত জয় টাইগারদের নোয়াখালী সদরে ইভিএমের ক্যাম্পেইন-মাইকিং বিশ্বের সবচেয়ে বড় ব্যাট উন্মোচন আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী সমালোচনার মধ্যেও ভদ্রতা থাকতে হয়: তথ্যমন্ত্রী যে কৌশলে আটক হলেন ওসি মোয়াজ্জেম

বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
তিস্তা চুক্তি ও সীমান্তে হত্যা বন্ধে সহযোগিতার আশ্বাস ভারতের অস্বাভাবিক ক্ষমতাসম্পন্ন শিশুর জন্ম দিলেন কোয়েল মল্লিক! সমৃদ্ধির সোপানে বাংলাদেশের উন্নয়নে কি কি থাকছে প্রস্তাবিত বাজেটে কারাবন্দিদের নাস্তায় যুক্ত হলো উন্নতমানের খাবার যোগ্য সেনা কর্মকর্তাদের পদোন্নতি দিন: প্রধানমন্ত্রী
২১

সেনা কর্মকর্তাকে হিংস্র পিরানহা মাছ দিয়ে খাইয়েছেন কিম!

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

উত্তর কোরিয়ার রাষ্ট্রপ্রধান কিম জং-উন তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে এক সেনাকর্মকর্তাকে হিংস্র পিরানহা ভরা পুকুরে ছুড়ে ফেলে হত্যা করেছেন। গত মে মাসে আমেরিকায় তার দূত হিসেবে পাঠানো কূটনীতিকের পরে কিমের অভিনব হত্যালীলার এটিই সাম্প্রতিকতম সংযোজন। 

সংবাদসংস্থা ডেইলি স্টার জানিয়েছে, পিয়ংইয়ংয়ে কিমের রিংয়সিয়ং প্রাসাদের ভিতরে এক বিশাল জলাশয়ে ব্রাজিল থেকে আমদানি করা কয়েকশো পিরানহা মাছের আশ্রয়। অভিযুক্ত সেনাকর্মকর্তার হাত, পা ও কুচকিতে ছুরি দিয়ে কোপ বসানোর পরে ওই জলাশয়ে ছুড়ে ফেলে দেওয়া হয়। টাটকা রক্তের স্বাদ পেয়ে ঝাঁকে ঝাঁকে হিংস্র পিরানহা আহত সেনাকর্মকর্তার দিকে ধেয়ে আসে। তবে শেষ পর্যন্ত নরখাদকের কামড়, জখম না কি স্রেফ ডুবে মৃত্যু হয় ওই জেনারেলের, সেই বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। 

ওই রিপোর্টে দাবী করা হয়েছে, ১৯৬৫ সালে মুক্তি পাওয়া জেমস বন্ডের ছবি 'ইউ ওনলি লিভ টোয়াইস' থেকেই হয়তো এই অভিনব হত্যার ছক সাজিয়েছেন কিম। ওই ছবির খলনায়ক ব্লোফিল্ডের এমন একটি পিরানহা ঠাসা পুকুর ছিল, যেখানে ছুড়ে ফেলে সহকারী হেলগা ব্র্যান্ডকে সে খুন করার ফন্দি এটেছিল। 

ডেইলি স্টারের দাবি, কিম জং-উনের এই হত্যার কৌশলকে 'একান্তই কিমসুলভ' বলে মেনে নিয়েছেন ব্রিটিশ গোয়েন্দারা। তাঁদের মতে, বিপক্ষের মনে আতঙ্ক জাগানোর জন্য সব সময় উদ্যোগী হন কিম। পিরানহারা আদৌ আহত সেনাকর্তাকে খুবলে খাবে কিনা, তা নিয়ে তিনি ভাবিত হন না। কিন্তু গৌটা বিষয়টি জেনে তাঁর শত্রুদের মনে যে ভীতি সঞ্চারিত হবে, তা ভেবেই সন্তুষ্ট উত্তর কোরিয়ার শাসক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর