ব্রেকিং:
যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১ হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে হাতিয়ায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ হাতিয়ায় করোনা সন্দহে ১জনের নমুনা সংগ্রহ বিয়ে করতে গিয়ে লাশ হলেন ১১ মামলার আসামি ট্রেনের ২০ হাজার বগিকে বানানো হচ্ছে আইসোলেশন ওয়ার্ড দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত চীনের উহান শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে ঈদ পর্যন্ত ৮২ হাজারের বেশি প্রাণ কেড়ে নিলো করোনা হাতিয়ায় সামাজিক দূরত্ব অমান্য ঔষধের দোকানে জরিমানা দেশে করোনায় ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪১ ভারতে করোনা মৃত্যু একশ ছাড়াল যুবলীগ নেতার ডিজিটাল আইনের মামলায় বিএনপির নেতা কারাগারে ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৪

সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং ১৩তম সাউথ এশিয়ান গেমস এ বাংলাদেশ সেনাবাহিনীর পদক বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। 
বুধবার রাজধানীর সেনাসদর, মাল্টিপারপাস কমপ্লেক্সে সেনাবাহিনীর খেলোয়াড়দের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার সামগ্রী তুলে দেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

এ সময় সেনাবাহিনীর ১৫ জন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত প্রাক্তন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়েছে। 

নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ১০৫ জন সদস্য ২০টি খেলায় অংশগ্রহণ করে ৯টি সোনা (দলগত-০৫টি ও ব্যক্তিগত-০৪টি), ২৩টি রূপা (দলগত-১৬টি ও ব্যক্তিগত-০৭টি) এবং ৩৮টি ব্রোঞ্জ  (দলগত-২২টি ও ব্যক্তিগত-১৬টি) পদক অর্জন করে। 

প্রধান অতিথি সেনাবাহিনী দলের স্বর্ণপদক অর্জনকারী ৬ জনকে পুরস্কৃত করেন। 

অনুষ্ঠানে সামগ্রিক সফলতার জন্য ক্রীড়াবিদদের আন্তরিক ধন্যবাদ জানান সেনাবাহিনী প্রধান। একই সঙ্গে এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান। 

বর্তমানে সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের অধীনে পুরুষ দলের সংখ্যা উন্নীত হয়ে এখন ২৪টি। বিশ্বব্যাপী নারীর সমমর্যাদা ও সর্বত্র অংশগ্রহণ নিশ্চিতের উদ্যোগের সঙ্গে তাল মিলিয়ে এবং প্রধানমন্ত্রীর নির্দেশনাকে বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় থেকে সেনাবাহিনীর ১৫টি দলে পুরুষ খেলোয়াড়ের পাশাপাশি মহিলা খেলোয়াড়রাও জাতীয় এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে সেনাবাহিনী তথা দেশের প্রভূত সুনাম বয়ে আনছে।

অনুষ্ঠানে সেনা সদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, মহাপরিচালক বিকেএসপি, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব, সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং তাদের উত্তরাধিকারীরা উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর