ব্রেকিং:
তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ, নিখোঁজ ২ মাস বিকালে সংবাদ সম্মেলন আসছেন প্রধানমন্ত্রী মার্চে ৩৮, এপ্রিলে ৪০ ডিগ্রি সেলসিয়াস ছাড়াতে পারে তাপমাত্রা মুশতাক আহমেদের স্বাভাবিক মৃত্যু নিয়ে তাসনিম-পিনাকী গংয়ের অপপ্রচার বনানীতে বিএনপির হঠাৎ মশাল মিছিল, দুর্ভোগে নগরবাসী মার্চেই কালবৈশাখীর আশঙ্কা খাশোগিকে হত্যার অনুমতি দেন সৌদি যুবরাজ: মার্কিন রিপোর্ট পরিসংখ্যান উন্নয়ন ও অগ্রগতির পরিমাপক: প্রধানমন্ত্রী রায়পুরে অস্ত্রসহ ৭ জলদস্যু আটক করোনায় আরো ১১ মৃত্যু, শনাক্ত ৪৭০ চার কেজি চাল চুরি, তদন্তে তিন সদস্যের কমিটি ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি, প্রবাসীর স্ত্রী‌কে কুপিয়ে জখম শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী ফেরারি আসামির নেতৃত্বে বিএনপি গভীর গর্তে ২০৯ কোটি টাকার প্রকল্পে লাখো যুবকের কর্মসংস্থান ফেনীতে কিশোরী ধর্ষণ মামলায় কনস্টেবল গ্রেফতার ভাবিকে নিয়ে পালালেন নাছির, অবশেষে গ্রেফতার মেয়েকে ধর্ষণের পর মাকেও রাত কাটানোর প্রস্তাব বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাচ্ছে পলিটেকনিক শিক্ষার্থীরা সুখবরের অপেক্ষায় বাংলাদেশ
  • শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

সেনবাগে রোহিঙ্গাদের পাসফোট গ্রহণ অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়ন পরিষদের নাগরিক জন্মনিবন্ধন ও নাগরিক সনদ নিয়ে রোহিঙ্গা তিন যুবকের পাসফোট গ্রহন ঘটনার মামলায় সেনবাগের ৪নং কাদরা ইউপির ৩নং ওয়ার্ড মেম্বার আবদুল হাকিম (৪৩)কে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। সোমবার দিবাগত মঙ্গলবার গভীর রাতে সেনবাগ থানা পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এবং মঙ্গলবার ২ ফেব্রুয়ারি দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে


গ্রেফতারকৃত আবদুল হাকিম কাদরা ইউপির জয়নগর ৩নং ওয়ার্ড মেম্বার এবং ওই গ্রামের মৃত আলী আক্কাসে ছেলে।
জানাগেছে, তিন রোহিঙ্গা যুবক মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ মুছা ও মোহাম্মদ আবদুল আজিজ কক্সবাজারের উখিয়ার হাকিমপাড়া শরনার্থী শিবির থেকে সেনবাগে এসে সেনবাগের কাদরা ইউপির জন্ম নিবন্ধন ও নাগরিক সনদপত্র দিয়ে ৬নং ওয়ার্ডের নজরপুর ও নীজসেনবাগ গ্রামের ঠিকানা ব্যবহার করে নোয়াখালী আঞ্চলিক পাসফোট অফিস থেকে ২০১৮ সালের ২৪ ডিসেম্বর পাসফোট বানায়। এরপর ওই তিন রোহিঙ্গা যুবক চট্টগ্রামের আকবর শাহ থানা পুলিশের হাতে গ্রেফতার হলে ঘটনাটি নিয়ে পুরো দেশজুড়ে আলোড়ন সৃষ্টি হয়।


এরপর আকবর শাহ থানার এসআই আশাদুল ইসলাম বাদি হয়ে চট্টগ্রামের আকবর শাহ থানায় মামলা নং ৬ তারিখ ৫/৯/২০১৯ দায়ের করে। এরপর ওই মামলা আদালত কর্তৃক জিআর মামলা নং ৩৩২/২০১৯ কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারি করা হলে ওই গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে সেনবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।


ঘটনাটি নিশ্চিত করেছেন থানার কর্মকর্তা ইনচাজর্ (ওসি) আবদুল বাতেন মৃধা ও আকবর শাহ থানার কর্মকর্তা ইনচার্জ(ওসি) জহির হোসেন।