ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২৪৩

সেনবাগে রত্নগর্ভা মা, গুনীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সম্মান

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

সেনবাগ উপজেলার বীজবাগে রত্নগর্ভা মা, গুনীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন (এডুকেশন মনিটরিং গ্রুপ) ইএমজি। বীজবাগের বালিয়াকান্দি নতুন বাজারে ইএমজির কার্যালয়ে সংগঠনের সভাপতি, মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার কমোডর মো: মোস্তাফিজুর রহমান।

সংগঠনের সদস্য মো: জিয়াউর রহমান এবং আবু জাফর মিল্টনের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হানিফ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বীজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য দীন মোহাম্মদ এম এ, সেনবাগ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এ আউয়াল প্রমূখ।
এ সময় সাহাব উদ্দিন, আজিজুর রহমান জাহাঙ্গীর, নুর মোহাম্মদ বাচ্চু, নজরুল ইসলাম সহ ইএমজির কর্মকর্তা,সাংবাদিক, সংবর্ধিতদের পরিবার পরিজন ও এলাকার বিপুল সংখ্যক গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৪ জন রত্নগর্ভা মা মরহুমা আছিয়া খাতুন ১. মরহুমা আছিয়া খাতুন ২, আরাধনী বেগম ও সৈয়দা মমতাজ বেগম কে রত্নগর্ভা মায়ের ক্রেষ্ট ও পুরস্কার দেওয়া হয়।

সমাজে বিশেষ অবদান রাখায় ৪ জন কে গুনীজন সম্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে চিকিৎসা ও সমাজসেবায় ডা: ওয়ালী উল্যাহ, ইসলামী শিক্ষা ও প্রচারে অবদানে হাফেজ ক্বারীমো: আমিন উল্যাহ, সাধারন শিক্ষায় বিশেষ অবদানের জন্য বিজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হানিফ ও পেশাগত জীবনে কৃতিত্বপূর্ণ ও গৌরবময় সাফল্য অর্জনে বাংলাদেশ বিমান বাহিনীর এয়ার কমোডর মো: মোস্তাফিজুর রহমান কে গুনীজন সম্মাননা প্রদান করা হয়।পরে বিজবাগ এনকে উচ্চ বিদ্যালয়ের গোল্ডেন জিপিএ সহ -৫ প্রাপ্ত ৮ জন মেধাবী কে কৃতি সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর