ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২৯

সেনবাগে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ যুবক আটক

প্রকাশিত: ১১ মে ২০১৯  

রাতের আধাঁরে মহিলাকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের সময়, নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন থেকে, রাশেদুল ইসলাম রাকিব (২৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি দেশিয় তৈরি এলজি উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে শ্যামেরগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।আটককৃত রাশেদুল ইসলাম রাকিব বীজবগ ইউপির কালিকাপুর গ্রামের শহিদুল হক দুলালের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের আধারে শ্যামেরগাঁও এলাকায় এক পথচারী মহিলার গতিরোধ করে দুই যুবক। এ সময় তারা মহিলাকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের চেষ্টা করে। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করলে যুবকদের মধ্যে একজন পালিয়ে যায়। অপর যুবককে অস্ত্রসহ আটক করে লোকজন।

খবর পেয়ে সেনবাগ থানার এস আই সৌরজিৎ বড়ুয়া ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয়রা তাকে পুলিশের কাছে সোফর্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলজিসহ আটককৃত রাকিবকে থানায় নিয়ে আসে। ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর