ব্রেকিং:
নৌকার রশি প্যাঁচিয়ে জেলের মৃত্যু ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক-৮ হাতিয়ায় স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না পূর্নিমার জোয়ারে ১০ গ্রাম প্লাবিত স্বর্ণদ্বীপে শতাধিক বকের ছানা অবমুক্ত দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল সাবেক কূটনীতিকদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

১৩৫৮

সেনবাগে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

সেনবাগের ডমুরুয়া ইউনিয়নের হোমনাবাদ শ্রীপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে (১৮) ধর্ষণ করা হয়েছে। এ অভিযোগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধর্ষক কবির আহাম্মদ ওরফে বাদশা (২৫) কে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাদশা একই বাড়ির আবু বকর ছিদ্দিকের পুত্র।
ভিকটিম শিক্ষার্থী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে একই বাড়ির বাদশা তাদের ঘরে ঢুকে মুখবেঁধে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনাটি তাৎক্ষণিকভাবে তার পরিবার কে জানায় সে। রাত ৮ টার দিকে পরিবারের লোকজন সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক কবিরকে গ্রেপ্তার করে ও ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যান। গতকাল সকালে ভিকটিম নিজে বাদী হয়ে এবিষয়ে থানায় ধর্ষণ মামালা করেন।

ধর্ষণের শিকার শিক্ষার্থী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, ভিকটিম কে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী মেডিকেলে পাঠানো হয়েছে। ধর্ষক কবিরকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর