ব্রেকিং:
ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল ফেসবুক হ্যাক ঠেকাতে ডিবির সাত নির্দেশনা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সেই সুবর্ণচরে গৃহবধূকে একে একে শ্বশুর-ভাসুর-দেবরের ধর্ষণচেষ্টা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মে ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে এবার গৃহবধূকে শ্বশুর, ভাসুর, দেবরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগে বাদ যাননি গৃহবধূর স্বামীও।

রোববার রাতে চরজব্বার থানায় লিখিত এ অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ। তিনি দুই সন্তানের জননী। এর আগে, ২৮ মে উপজেলার ৫ নম্বর চরজুবিলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অভিযোগ পেয়ে সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন চরজব্বার থানার এসআই রবিউল হোসেন। তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে এমন অভিযোগ করা হয়েছে। প্রাথমিকভাবে তদন্ত করে ধর্ষণচেষ্টার অভিযোগটি মিথ্যা মনে হয়েছে।

অভিযোগে গৃহবধূ উল্লেখ করেন, ২০১৫ সালে আমির হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তার ওপর ভাসুর মোতালেবের কুদৃষ্টি পড়ে। তারা সব ভাই এক ঘরেই থাকতেন। এ সুবাদে স্বামী অটোরিকশা নিয়ে বাইরে গেলে তাকে প্রায়ই ধর্ষণের চেষ্টা করেন মোতালেব।

এ নিয়ে প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করেন শ্বশুর-শাশুড়ি, দেবর ও স্বামী। এর কয়েক মাস পর তাকে বিভিন্ন সময় অসামাজিক কাজের প্রস্তাব দেন দেবর রিয়াজ ও সজিব। বিষয়টি স্বামীকে জানালে ফের অমানসিক নির্যাতন করেন।

বৃহস্পতিবার (২৭ মে) রাতে স্বামী বাইরে থাকায় নিজ ঘরে একা ঘুমাচ্ছিলেন গৃহবধূ। এ সুযোগে ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালান দেবর। এ সময় তার চিৎকারে শ্বশুর-শাশুড়ি এগিয়ে এলে সব খুলে বলেন গৃহবধূ। তবে ঘটনাটি কাউকে না বলতে তাকে চাপ দেন শ্বশুর-শাশুড়ি।

ভুক্তভোগীর স্বামী আমির হোসেন বলেন, আমি দুই বছর ধরে অসুস্থ। কাজ-কর্ম করতে পারি না। আমার ভাইদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটি মিথ্যা।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক মীর জানান, লিখিত অভিযোগ পেয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।