ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৭

সুবর্ণচরের সেই গৃহবধূ গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৪ জুন ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচরের আলোচিত সেই গৃহবধূ গণধর্ষণের ঘটনার মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি সীমানার জাহাজমারা বাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে চরজব্বর থানা-পুলিশ।
গ্রেপ্তার ওই আসামির নাম মো. হানিফ (৩৫)। এ ছাড়া একই মামলায় পলাতক চারজন আসামির বাড়ি থেকে মালামাল জব্দ করেছে পুলিশ। পলাতক ওই চার আসামি হলেন মো. সোহেল, মো. মিন্টু, মোশারফ হোসেন ও মো. চৌধুরী।
প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর রাতে স্বামী-সন্তানদের বেঁধে রেখে গৃহবধূকে মারধর ও গণধর্ষণ করা হয়। পরদিন ৩১ ডিসেম্বর দুপুরে তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। একই দিন তাঁর স্বামী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে চরজব্বর থানায় মামলা করেন। পরে মামলাটি তদন্ত করে ঘটনার ইন্ধনদাতা রুহুল আমিনসহ ১৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানায়, এ মামলায় রুহুল আমিনসহ ১১ জন আসামি বর্তমানে কারাগারে রয়েছেন। পলাতক ছিলেন মো. হানিফসহ পাঁচজন। যাঁদের মধ্যে হানিফকে গ্রেপ্তার করা হলো। গ্রেপ্তার আসামিদের মধ্যে ৮ জন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর