ব্রেকিং:
দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় নোয়াখালীতে অস্ত্রসহ শীর্ষ জলদস্যু গ্রেফতার সপ্তাহের ব্যবধানে কমলো স্বর্ণের দাম ইবতেদায়ি শিক্ষকদের জন্য আসছে এমপিওভুক্তির সুখবর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব প্রস্তুতি নিয়েছে ইসি: সচিব সাকিব-মাশরাফীদের প্রধানমন্ত্রীর অভিনন্দন এখন শুধু শচীন-পন্টিং-সাঙ্গাকারাকে টপকানোর অপেক্ষা ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস শেষ ধাপে ২০ উপজেলায় ভোট চলছে বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় সাকিব আজ বনভোজন দিবস ব্যাংকে টাকা আছে, লুটে খাওয়ার মতো নেই: প্রধানমন্ত্রী বুয়েট ছাত্রদলের ভিপি ছিলেন বালিশ মাসুদুল হেসে খেলে প্রত্যাশিত জয় টাইগারদের নোয়াখালী সদরে ইভিএমের ক্যাম্পেইন-মাইকিং বিশ্বের সবচেয়ে বড় ব্যাট উন্মোচন আজ উইন্ডিজের বিপক্ষে জয় চান মাশরাফী সমালোচনার মধ্যেও ভদ্রতা থাকতে হয়: তথ্যমন্ত্রী যে কৌশলে আটক হলেন ওসি মোয়াজ্জেম

বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

সর্বশেষ:
তিস্তা চুক্তি ও সীমান্তে হত্যা বন্ধে সহযোগিতার আশ্বাস ভারতের অস্বাভাবিক ক্ষমতাসম্পন্ন শিশুর জন্ম দিলেন কোয়েল মল্লিক! সমৃদ্ধির সোপানে বাংলাদেশের উন্নয়নে কি কি থাকছে প্রস্তাবিত বাজেটে কারাবন্দিদের নাস্তায় যুক্ত হলো উন্নতমানের খাবার যোগ্য সেনা কর্মকর্তাদের পদোন্নতি দিন: প্রধানমন্ত্রী
৩৬

সুবর্ণচরের সেই গৃহবধূ গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৪ জুন ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচরের আলোচিত সেই গৃহবধূ গণধর্ষণের ঘটনার মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি সীমানার জাহাজমারা বাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে চরজব্বর থানা-পুলিশ।
গ্রেপ্তার ওই আসামির নাম মো. হানিফ (৩৫)। এ ছাড়া একই মামলায় পলাতক চারজন আসামির বাড়ি থেকে মালামাল জব্দ করেছে পুলিশ। পলাতক ওই চার আসামি হলেন মো. সোহেল, মো. মিন্টু, মোশারফ হোসেন ও মো. চৌধুরী।
প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর রাতে স্বামী-সন্তানদের বেঁধে রেখে গৃহবধূকে মারধর ও গণধর্ষণ করা হয়। পরদিন ৩১ ডিসেম্বর দুপুরে তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। একই দিন তাঁর স্বামী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে চরজব্বর থানায় মামলা করেন। পরে মামলাটি তদন্ত করে ঘটনার ইন্ধনদাতা রুহুল আমিনসহ ১৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানায়, এ মামলায় রুহুল আমিনসহ ১১ জন আসামি বর্তমানে কারাগারে রয়েছেন। পলাতক ছিলেন মো. হানিফসহ পাঁচজন। যাঁদের মধ্যে হানিফকে গ্রেপ্তার করা হলো। গ্রেপ্তার আসামিদের মধ্যে ৮ জন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর