ব্রেকিং:
প্রতিটি সূচক অর্জনেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে: সেতুমন্ত্রী চীনে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী কুকুর খাওয়ার উৎসব বিশ্বকাপে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সীতা সাজতে কারিনা চাইলেন ১২ কোটি!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২১  

রামায়ণ, মহাভারত থেকে গল্প নিয়ে বলিউডে অনেক সিনেমাই বানানো হয়েছে। ফের রামায়ণের গল্প পর্দায় আনতে যাচ্ছেন বলিউড পরিচালক অলৌকিক দেশাই। এই গল্পের ‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।

সীতা সাজতে কারিনা চাইলেন ১২ কোটি!

 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সাধারণত প্রতি ছবির জন্য ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন কারিনা। পরিচালক অলৌকিক দেশাই-এর রামায়ণে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে ১২ কোটি টাকা চেয়েছেন কারিনা। যদি পরিচালক এই পারিশ্রমিক দিতে রাজি হন, তাহলে এটাই কারিনার এখন পর্যন্ত সবচেয়ে বেশি পারিশ্রমিক হবে।

বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে তার পারিশ্রমিক ১৩ কোটি টাকা। শোনা যাচ্ছে, সীতা হিসেবে দীপিকার নামও তালিকায় রয়েছে। তবে এখনও এ বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

 

সীতা সাজতে কারিনা চাইলেন ১২ কোটি!

 

অলৌকিক দেশাই-র এই ছবির নাম রাখা হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবালীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।