ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১০

সালমানকে জবাব!

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

নিজের ডিপ্রেশনের কথা কোনো দিনই লুকাননি তিনি, বরং প্রকাশ্যে এই সমস্যার কথা বলে সকলকে সচেতন করতে চেয়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ডিপ্রেশন নিয়ে সালমান খান একটি নেতিবাচক মন্তব্য করেন। তার কথায়, ডিপ্রেসড হয়ে নষ্ট করার মতো সময় আমার নেই। 

এক সাক্ষাতকারে সালমানের এই বক্তব্যের বিরোধিতা করেন দীপিকা। নায়িকা বলেন, অনেকে দুঃখের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলেন। কিছু দিন আগে এক পুরুষ তারকা বলেছিলেন, ডিপ্রেসড হওয়ার মতো লাক্সারি তার নেই। যেন আমি বা আমার মতো অন্যেরা ইচ্ছে করে ডিপ্রেসড হয়েছি।

অভিনেত্রী তার ক্যরিয়ারের শুরু থেকেই শাহরুখ খানের ক্যাম্পের ঘনিষ্ঠ। তাই দীপিকা আর সালমানের সম্পর্ক চিরকালই ঠান্ডা। সালমান-শাহরুখের মধ্যেকার বরফ গলে গেলেও দীপিকা-সালমানের শীতলতা কাটেনি। তার আরো একটি কারণ ক্যাটরিনা কাইফ এবং দীপিকার অন্তর্দ্বন্দ্ব। 

ক্যাটরিনার সঙ্গে যার ভাল সম্পর্ক তাকে সালমান পছন্দ করবেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমান আর দীপিকা এক স্টেজে ছিলেন। সেখানে ভাইজান হাসতে হাসতে বলে বসেন, শাহরুখ রেগে যাবে বলে দীপিকা তার সঙ্গে ছবি করেন না। যতই সালমান মজা করুন, উপস্থিত সকলেই তাদের ঠান্ডা লড়াইয়ের ব্যাপারটা টের পেয়েছিলেন। ইন্ডাস্ট্রির মতে, সালমান ডিপ্রেশন সংক্রান্ত মন্তব্যে দীপিকাকেই টার্গেট করেছিলেন। দীপিকাও জবাব দেয়ার সুযোগ ছাড়েননি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর