ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১২১৪

‘সারেগামাপা’র ফাইনালের ভিডিও ফাঁস করলেন নোবেল!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। কলকাতার জনপ্রিয় শো ‘সারেগামাপা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি। আর তাই কলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি। 
এদিকে, আগামী ২৮ জুলাই সম্প্রচার করা হবে ‘সারেগামাপ’র গ্রান্ড ফিনাল। চূড়ান্ত পর্বের আগেই ফাঁস হয়েছে কে হচ্ছেন এ আসরের বিজয়ী। বিষয়টি নিয়ে জল্পনা যখন তুঙ্গে ঠিক সে সময়ই নোবেল প্রকাশ করেন গ্র্যান্ড ফিনালের একটি ভিডিও।

গত মঙ্গলবার নোবেল তার ফেসবুকে ভিডিওটি শেয়ার করেন। যেখানে তার গাওয়া ‘আমার সোনার বাংলা’ গানটি গাইতে দেখা যায় তাকে। অবশ্য এর কিছুক্ষণ পরই গানটি নিজের ফেসবুক থেকে সরিয়ে নেন তিনি। কিন্তু ততক্ষণে গানটি দেখেছেন অনেক তার অনেক ভক্ত এবং দর্শক।

জানা যায়, গত ২৯ জুন কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ‘সারেগামাপা’র চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ করা হয়েছে। আর চূড়ান্ত এ পর্বের বিজয়ী হন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও মাইনুল আহসান নোবেল।

এদিকে, ‘সা রে গা মা পা’র এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাইনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও চূড়ান্ত পর্বে জায়গা করে নেন নোবেলই। এবারের আয়োজনে বিচারকের দায়িত্বে ছিলেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর