ব্রেকিং:
প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সাজানো ধর্ষণ মামলায় চা দোকানীর জেল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে মিথ্যা সাজানো ধর্ষণ মামলায় আইউব আলী নামক এক নিরীহ চা দোকানদারকে গ্রেফতার। আজ সোমবার (৭ জুন) ভোর আনুমানিক ৪টার দিকে রামগতির ফরিদ মেম্বার বাজারের চা দোকান থেকে ঘুমন্ত অবস্থায় আটক করা হয়।

গ্রেফতারকৃত ব্যবসায়ীর নাম আইউব আলী (২৬), সে রামগতির চর গাজী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড দক্ষিণ টুমচরের আবু তাহেরের ছেলে। সে চা দোকান করে ফরিদ মেম্বার বাজারে। ৩/৪ দিন পূর্বে শফি বাতাইন্নার বাহিনী শাহাদাতের সাথে সামান্য কথা কাটাকাটি হয় এরই জেরে শাহাদাতের স্ত্রী রোজিনা আক্তার (৩৫)কে বাদী করিয়ে সাজানো ধর্ষণ মামলায় তাকে জেলে পাঠানো হয়।

এলাকাবাসী নাম না বলার শর্তে প্রতিবেদককে বলেন, এখানে ডাকাতি, মারামারি ও ধর্ষণ এগুলো শফি বাতাইন্নার নাটক ছাড়া কিছুই নয়। মূলত এসব অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছে রামগতি ও সুবর্ণচর উপজেলার সীমানা নিয়ে দ্বন্দের জের ধরে। এখানে রামগতির কোন লোক যদি ফরিদ মেম্বার বা রামগতির পক্ষ হয়ে ভুমি দস্যু ও বনদস্যু শফি বাতাইন্নার বিপক্ষে ন্যায় কথা বলে, তার উপর নেমে আসে হামলা ও ধর্ষণের মত জগন্য মামলা। শফি বাতাইন্নার নিকট একাধিক পতিতা মহিলা রয়েছে তারা যে কোন মূহুর্তে অন্যকে ফাঁসাতে নিজেকে ধর্ষিতা প্রমাণ করাতে প্রশিক্ষণপ্রাপ্ত।

চর জুবিলীর এক জনপ্রতিনিধি বলেন, শফি বাতাইন্না হলো চর জিয়াউদ্দিনে যত অকামের মূল হোতা। তার ইশারায় সব কিছুই হতে পারে। সে অন্যকে ফাঁসাতে নিজস্ব বাহিনী দিয়ে চুরি,ডাকাতি, খুন, ধর্ষণ ও রাহাজানি সবই করতে পারে। আবার ভালো মানুষকে কৃত্রিম ব্যান্ডেজ ও রক্ত লাগিয়ে হাসপাতালে ভর্তি করিয়ে মামলা করাতে প্রস্তুত করানো এসব নোংরামী বাতাইন্নার কাজ।

চর জব্বার থানার অফিসার ইনচার্জ মো.জিয়াউল হক জানান, আটক আইউব আলীকে ধর্ষণ মামলায় জেলে প্রেরণ করা হয় এবং মামলার বাদী রোজিনা বেগমকে ডিএনএ পরীক্ষার জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। চর জব্বার থানার এ এস আই কবির হোসেন জানান, আমি আইউব আলীকে তার চা দোকান থেকে ঘুমন্ত অবস্থায় ভোর রাতে আটক করি।