ব্রেকিং:
চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৬৯৮

সময় টিভিতে সজীব ওয়াজেদ জয়ের বিশেষ সাক্ষাৎকার রাত ১০টায়

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

বঙ্গবন্ধু পরিবারের অন্যতম সদস্য সজীব ওয়াজেদ জয়ের রাজনীতির মাঠে সক্রিয় অবস্থান নিয়ে নানা জল্পনা-কল্পনা চললেও, তিনি নিজেই জানিয়েছেন এখনই রাজনীতিতে সরাসরি আসছেন না। সময় সংবাদের এক সাক্ষাৎকারে এ কথা স্পষ্ট করে জানিয়েছেন তিনি।

এ সময় দেশের সামগ্রিক অগ্রগতি ত্বরান্বিত করাসহ উন্নয়ন ও সমৃদ্ধির স্বার্থেই মানুষ নৌকা মার্কায় ভোট দেবে বলেও আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সজীব ওয়াজেদ জয়। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র। আবার সফল রাজনীতিবিদ শেখ হাসিনার জ্যেষ্ঠ সন্তান।

নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে এগিয়ে চলা আওয়ামী লীগের রাজনীতির নেতৃত্ব ঘিরে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে গুঞ্জন ওঠে- রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সজীব ওয়াজেদ জয়।

কিন্তু ঐতিহাসিক রাজনৈতিক পরিবারের তৃতীয় প্রজন্মের এই সদস্য আপাতত রাজনীতির মাঠের সম্মুখভাগে আসছেন না বলে স্পষ্ট করেছেন। সময় সংবাদের টক শো সম্পাদকীয়তে তিনি জানান, পরিবারকে সময় দিতেই আপাতত রাজনীতি থেকে দূরে থাকছেন তিনি।

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, ‘রাজনীতি হচ্ছে ২৪ ঘণ্টার কাজ। আমার পরিবার ছেড়ে একেবারে রাজনীতিতে সরাসরি আসতে এখনো আমি রাজি না। ছোটবেলায় আমার মাকে পাইনি, তিনি ২৪ ঘণ্টা ব্যস্ত ছিলেন। তখন সামরিক আইন ছিল মাকে মাঝে মধ্যে গ্রেফতার করা হতো। তাই আমি সিদ্ধান্ত নিলাম আমার মেয়ে ছোট তাকে এই কষ্টটা দেব না, আমি তাকে সময় দেব।’ 

ওই অনুষ্ঠানে তিনি আগামী দিনের সমৃদ্ধির রূপরেখা তুলে ধরে বলেন, ‘এগিয়ে চলা বাংলাদেশের গতি ধরে রাখতেই মানুষ ভোট দেবে নৌকা মার্কায়।’তিনি আরো বলেন, ‘সামাজিক আয় বেড়েছে, উন্নয়ন হয়েছে। আজকে বিশ্বের মধ্যে আমাদের দেশ প্রথম উন্নয়নশীল দেশ। এটা শুধুমাত্র আওয়ামী লীগ সরকারের পরিশ্রমের জন্য হয়েছে।’

জয় বলেন, ‘আওয়ামী লীগ সরকার যে ওয়াদা দেয় সে ওয়াদা রাখে। আমার বিশ্বাস সে কারণেই মানুষ নৌকায় ভোট দেবে।’ রাজনীতি, উন্নয়ন পরিকল্পনা, ব্যক্তিগত জীবনসহ বিভিন্ন বিষয়েই খোলামেলা মন্তব্যে তিনি তুলে ধরেন তাঁর রাষ্ট্রচিন্তা। অনুষ্ঠানটি শুক্রবার রাত ১০টায় দেখা যাবে সময় সংবাদে। এছাড়াও সময় ডিজিটালে ফেসবুক পেইজ ও ইউটিউবে যে কোনো সময় দেখা যাবে অনুষ্ঠানটি।
 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর