ব্রেকিং:
এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি বেগমগঞ্জে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন সোনাইমুড়ীতে রাস্তার জন্য দূর্ভোগে ৫ হাজার জনসাধারণ ঘুষ নিয়ে এস.আই ক্লোজড করোনায় মারা গেলেন সিভিল সার্জন দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ৩০২৭ গ্রাম পুলিশের ছেলের অভিযোগ পুলিশের বিরুদ্ধে! ৪ কোটি টাকাসহ মানব পাচারকারী গ্রেপ্তার রাতের আঁধারে ৬৫টি গাছ কেটে নিয়ে গেছে!! কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা হায় রে মানুষ, রঙিন ফানুস, দম ফুরাইলে ঠুস!
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

৪৪৫

‘সব পথ বন্ধ, দেশেই আছেন ওসি মোয়াজ্জেম’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের দেশত্যাগের সব পথ বন্ধ করে দেয়া হয়েছে। তিনি দেশেই আছেন। যেকোনো সময় গ্রেফতার হবেন।
বুধবার রাজধানীর বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে আয়োজিত ‘কারা অধিদফতরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং-২০১৯’ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

দুদক কর্মকর্তার সঙ্গে ডিআইজি মিজানের ঘুষ লেনদেনের বিষয়ে তিনি বলেন, ডিআইজি মিজান ঘুষ কেন দিয়েছেন, নিশ্চয়ই তার কোনো দুর্বলতা আছে। সেই দুর্বলতা ঢাকতেই তিনি ঘুষ দিয়েছেন। ঘুষ দেয়া-নেয়া দু’টোই অপরাধ। ডিআইজি মিজানের বিরুদ্ধে এর আগের বিভিন্ন অভিযোগের ভিত্তিতে বিচার এখনো প্রক্রিয়াধীন। এরমধ্যে আবার ঘুষ কেলেঙ্কারি। বিষয়টি যাচাই-বাছাই করে তার বিরুদ্ধে বিভাগীয় ও আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর