ব্রেকিং:
আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৬

শ্রীলংকায় ফের বন্ধ সামাজিক যোগাযোগ মাধ্যম

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

শ্রীলংকায় মুসলিম সম্প্রদায়ের বিভিন্ন মসজিদ ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় দেশটিতে ফের বন্ধ করা হয়েছে ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম।
রোববার দেশটির পশ্চিম উপকূলীয়বর্তী শহর চিলাও’তে ফেসবুকে শুরু হওয়া বিতর্ককে কেন্দ্র করে এক মুসলিম ব্যক্তিকে প্রহার ও শহরটির মসজিদসহ মুসলিম মালিকানাধীন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। -খবর রয়টার্স 

কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় ফেসবুকে বিতর্কিত পোস্ট প্রকাশ করার অভিযোগে ৩৮ বছর বয়সী আব্দুল হামিদ মোহাম্মদ হাসমার নামক এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি ফেসবুকে এক পোস্টে লিখেছিলেন, ‘একদিন তোমরা কাঁদবে।’ পোস্টটিকে স্থানীয়রা তাদের প্রতি সহিংস হুমকি হিসেবে নেয় ও তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

মসজিদ ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পুলিশ কুলিয়াপিতিয়া ও দুম্মালসুরিয়া এলাকা থেকে রোববার ও সোমবার সকালে বেশ কয়েকজনকে আটক করেছে।

সেনাবাহিনীর মুখপাত্র সুমিত আতাপাত্তু জানিয়েছেন, পরিস্থীতি নিয়ন্ত্রণে রাখতে শহরে রাতের বেলা কারিফিউ জারি করা হয়েছে। এছাড়া ভুল তথ্য ও গুজব ছড়ানো রোধে দেশটির কর্তৃপক্ষ সামাজিক যোগোযোগের মাধ্যমসমূহ অস্থায়ীভাবে বন্ধের ঘোষণা দিয়েছে। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর