ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

শ্বশুরের কুনজরে শেষমেশ প্রাণটাই গেল পুত্রবধূর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

দীর্ঘদিন ধরে কুয়েতে রয়েছেন ছেলে। এ সুযোগে ছেলের সুন্দরী বউয়ের প্রতি কুনজর পড়েছে শ্বশুর আব্দুল মান্নান ওরফে মনার। পুত্রবধূকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন তিনি। তবে কোনোভাবেই সাড়া পেতেন না। এতে ক্ষিপ্ত হয়ে শেষমেশ ছেলের বউয়ের প্রাণটাই নিয়ে নিলেন।

রোববার সকালে নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ছায়েরা খাতুন ওরফে রেখা। তিনি

কুয়েত প্রবাসী বাবুলের স্ত্রী ও অজুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো. হানিফের মেয়ে। রেখা তিন সন্তানের মা ছিলেন।

কেশারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, রেখা বেশ সুন্দরী ছিলেন। স্বামী কুয়েতে থাকায় পুত্রবধূকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন শ্বশুর মনা। রোববার সকালে মনার স্ত্রী বাড়িতে ছিলেন না। এ সুযোগে তিনি আবারো পুত্রবধূকে কুপ্রস্তাব দেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রেখাকে কুপিয়ে হত্যা করেন মনা।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, প্রায় ১৭ বছর আগে কুয়েত প্রবাসী বাবুলের সঙ্গে রেখার বিয়ে হয়। রোববার বেলা ১১টার দিকে ধারালো ছোরা দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান শ্বশুর মনা। মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।