ব্রেকিং:
ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা মানুষের মতো বিরল এক প্রাণী, হামলায় অনেকে রক্তাক্ত! উত্তপ্ত ম্যাচে ১০০ মিনিটের গোলে জিতলো ব্রাজিল ফেসবুক হ্যাক ঠেকাতে ডিবির সাত নির্দেশনা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

শেষ ম্যাচে জামাল ভূঁইয়াসহ খেলবেন না তিন ফুটবলার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জুন ২০২১  

কাতার ২০২২ বিশ্বকাপ ও এশিয়ান কাপ ২০২৩ এর বাছাই পর্বে ‘ই’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। কাতারের দোহায় ১৫ জুন হতে যাওয়া এই ম্যাচে অধিনায়ক জামাল ভূঁইয়াসহ গুরুত্বপূর্ণ তিন ফুটবলারকে পাচ্ছে না বাংলাদেশ। 

যা তিনজন ফুটবলার শেষ ম্যাচে খেলছেন না তারা হলেন- জামাল ভূঁইয়া, রহমত মিয়া ও বিপলু আহমেদ। আগের ম্যাচগুলোতে হলুদ কার্ড থাকার কারণে ওমানের বিপক্ষে ম্যাচে দেশের ফুটবলের এই তিন কীর্তিমান খেলতে পারছেন না। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের কোচ জেমি ডে।

মূল একাদশের এই তিন খেলোয়াড়কে ছাড়া ওমানকে মোকাবিলা করা বাংলাদেশের জন্য কিছুটা কঠিনই হবে। এমন পরিস্থিতিতে বেশ বিপদেই রয়েছেন কোচ জেমি ডে। উপরোক্ত তিনজন ছাড়াও মিডফিল্ডার মাশুক মিয়া জনি চোট পেয়েছেন। দলে তিন গোলকিপার ছাড়া জেমির হাতে এখন আছেন ১৭জন খেলোয়াড়!

একাদশ নিয়ে চিন্তিত জেমি ডে এ বিষয়ে বলেন, আমার হাতে গোলকিপার ছাড়া এখন ১৭ জন খেলোয়াড় আছে। অধিনায়ক জামাল ছাড়াও আরো দুজন সাসপেনশনের কারণে ওমানের বিপক্ষে ম্যাচে খেলতে পারবে না। ফিফা থেকে চিঠি এসেছে। এখন যারা আছে, তাদের নিয়েই আমাদের মাঠে নামতে হবে। এছাড়া কিছু করার নেই।