ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৭১০৩

শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ বললেন মতিয়া চৌধুরী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘শান্তির বৃক্ষ’ আখ্যা দিয়ে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সবাইকে স্বপ্ন দেখান না শুধু, স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি শান্তির বৃক্ষ। সোমবার রাতে তাঁর নির্বাচনী আসন শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী)-এর নালিতাবাড়ী বাজারে এক নির্বাচনী সভা এসব কথা বলেন।

মতিয়া বলেন, শেখ হাসিনা সমুদ্র বিজয় করেছেন। আর কেউ ছিটমহল সমস্যার সমাধান করেনি। একমাত্র শেখ হাসিনাই ছিটমহল সমস্যার সমাধান করেছেন। তাই এখন ছিটমহলে ভোটের উৎসব শুরু হয়েছে। এবারই প্রথম তারা ভোট দেওয়ার সুযোগ পাবে।

দেশের কৃষির উন্নয়নের কথা উল্লেখ করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, আমাদের দেশে যেমন রোহিঙ্গার মতো সমস্যা আসেছে, ঠিক তেমনি আল্লাহ আমাদের ফসলে ফসলে ভরে দিয়েছে। ফলে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ঃসম্পূর্ণ। বর্তমানে বাংলাদেশ বিশ্বে চাল উৎপাদনে চতুর্থ, সবজিতে তৃতীয় এবং আলু উৎপাদনে সপ্তম।

তিনি বিএনপির সমালোচনা করেন বলেন, মায়ে পুতে মিইলা দেশটা খায়ছে গিইলা। বিএনপি বিদ্যুাৎ খায়ছে, হাওয়া ভবন বানায়ছে। তারেক রহমান বাংলাদেশে ফিরবেন বলে মুছলেকা দিয়েছিলেন। এই দণ্ডপ্রাপ্ত তারেক ভিডিও কল করে দলের মনোনয়ন ঠিক করে। আর আমরা নিজের জন্য বাঁচি না। আমরা বাঁচি ভবিষ্যৎ প্রজন্মকে একটা সুন্দর দেশ উপহার দেওয়ার জন্য।

মতিয়া চৌধুরী নৌকায় জন্য ভোট চেয়ে বলেন, শেখ হাসিনা আমাকে নৌকার টিকেট দিয়ে পাঠিয়েছেন। আমি কি আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করতে পেরেছি? তখন সকলেই হাত তুলে উন্নয়নের স্বীকৃতি জানান। পরে তিনি উপস্থিত সকলকে বলেন, যদি উন্নয়ন করে থাকি তাহলে আবার নৌকা মার্কায় ভোট চাই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিলের সভাপতিত্বে অন্যের মাঝে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায় প্রমুখ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর