ব্রেকিং:
নোবিপ্রবির জেনী’র সফলতার গল্প নোবিপ্রবিতে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়র সংঘর্ষ কোম্পানিগঞ্জে মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ শুরু ক্যান্সারে আক্রান্ত কবিরহাটের জাফরের বাঁচার আকুতি প্রধানমন্ত্রী আজ আসছেন নোয়াখালীর স্বর্ণদ্বীপে নোয়াখালীর গর্ব ডা. যোবায়ের আনম চৌধুরী রোহিঙ্গা গণহত্যা: আইসিজে’র রায় আজ দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা অপরুপ সৌন্দর্যের লীলাভূমি নোয়াখালীর “নিঝুম দ্বীপ” কৃষককে সম্মান জানাতে নোবিপ্রবির ছাত্রদের ভিন্নধর্মী উদ্যোগ কোম্পানীগঞ্জের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ সেনাবাহিনী নোয়াখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২০২০ কবিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দুই দিন ব্যাপী শিশু মেলা সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি মহিষের দধির জন্য বিখ্যাত চাপরাশিরহাট কবিরহাটে নূরে মদিনা মডেল মাদ্রসা’র উদ্বোধন কোম্পানীগঞ্জে খাল দখলমুক্ত করতে বিশেষ উচ্ছেদ অভিযান সুবর্ণচরে পাওয়া গেলো বিলুপ্ত প্রজাতির বিশাল আকৃতির শকুন সোনাইমুড়ীতে বাগানে মিলল স্কুলছাত্রীর লাশ

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শিশুদের খেলার সঙ্গী প্রধানমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

শিশুদের প্রতি সবসময়ই আন্তরিক প্রধানমন্ত্রী। এর আগেও দেখা গেছে, শিশুদের পেলেই তিনি খেলাধুলায় মাতেন। এবারো তার ব্যতিক্রম হয়নি। গণভবনের মাঠে শিশুদের সঙ্গে খেলাধুলায় মাতেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচন নিয়ে ব্যস্ত দিন পার করছেন প্রধানমন্ত্রী তবুও এত ব্যস্ততার মধ্যেও যোগ দিলেন স্কুল শিশুদের সঙ্গে খেলায়।

সোমবার সকালে গণভবনের ব্যাঙ্কোয়েট হলে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফলের সারসংক্ষেপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেন দুই দপ্তরের মন্ত্রীরা।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার,শিক্ষা সচিব, শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা ছাড়াও কয়েকজন শিক্ষার্থী উপস্থিত ছিল এ অনুষ্ঠানে।

প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, শিশুরা বায়না করল ছবি তুলতে হবে। প্রধানমন্ত্রীও ওদের সঙ্গে দাঁড়িয়ে গেলেন ক্যামেরার সামনে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর