ব্রেকিং:
আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৭৬৯

শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষে নোয়াখালীতে প্রতিনিধি সম্মেলন

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

মাদ্রাসাসহ সকল বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষ্যে বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স (বিএমজিটিএ) নোয়াখালীতে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। নোয়াখালী বিএমজিটিএ জেলা শাখার উদ্যেগে নোয়াখালী সদর উপজেলা হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তারা, দেশে একটি করে স্কুল কলেজ সরকারি করা হলেও একটি মাদরাসাও সরকারিকরণ না করে শিক্ষা ব্যবস্থায় বৈষম্য সৃষ্টি করা হয়েছে। স্কুল কলেজের ন্যায় প্রতি উপজেলায় একটি করে মাদরাসা সরকারিকরণ, মাদরাসার প্রশাসনিক পদে জেনারেল টিচার্সদের নিয়োগ, অবসর ও কল্যাণে অতিরিক্ত ৪% কর্তন বাতিলের দাবী জানান।

এতে সভাপতিত্ব করেন বিএমজিটিএ নোয়াখালী জেলা শাখার সভাপতি মো. ফখরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বিএমজিটিএ’র কেন্দ্রিয় সভাপতি মো. হারুনুর রশিদ। প্রধান আলোচক বিএমজিটিএ কেন্দ্রিয় মহাসচিব মো. জহির উদ্দিন হাওলাদার।

বিশেষ অতিথি ছিলেন আল হেলাল মোহাম্মদ মোশররফ হোসেন অধ্যক্ষ নোয়াখালী সরকারি কলেজ, সুলতান মাহমুদ, ফজলুল বারী বেলাল কেন্দ্রিয় সিনিয়র সহ-সভাপতি, শান্ত ইসলাম কেন্দ্রিয় যুগ্ম সচিব, বিএমজিটিএ লক্ষ্মীপুর শাখার সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক মো. ফিরোজ আলম, সাংঠনিক সম্পাদক মো. ওয়াজি উল্যাহ জুয়েল, স্বাশিশ নোয়াখালী জেলা সভাপতি আলী আশরাফ শামীম, নোয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল কাশেম, বিএমজিটিএ নোয়াখালী জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর