ব্রেকিং:
২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার মৌসুমী অপরাধী ধরতে তৎপর ডিবি পুলিশ লোকসভার শেষ ধাপের ভোটগ্রহণ চলছে জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা নোয়াখালীতে ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড অর্ধশতাধিক ঘরবাড়ি বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়, প্রতিষ্ঠানও বটে: প্রধানমন্ত্রী ইফতার শেষে ঢাকায় কালবৈশাখী, নিহত ৪ অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন চালু হলো কেবল ছাড়া টিভি দেখার প্রযুক্তি

রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৭৩৫

শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষে নোয়াখালীতে প্রতিনিধি সম্মেলন

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

মাদ্রাসাসহ সকল বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষ্যে বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স (বিএমজিটিএ) নোয়াখালীতে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। নোয়াখালী বিএমজিটিএ জেলা শাখার উদ্যেগে নোয়াখালী সদর উপজেলা হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তারা, দেশে একটি করে স্কুল কলেজ সরকারি করা হলেও একটি মাদরাসাও সরকারিকরণ না করে শিক্ষা ব্যবস্থায় বৈষম্য সৃষ্টি করা হয়েছে। স্কুল কলেজের ন্যায় প্রতি উপজেলায় একটি করে মাদরাসা সরকারিকরণ, মাদরাসার প্রশাসনিক পদে জেনারেল টিচার্সদের নিয়োগ, অবসর ও কল্যাণে অতিরিক্ত ৪% কর্তন বাতিলের দাবী জানান।

এতে সভাপতিত্ব করেন বিএমজিটিএ নোয়াখালী জেলা শাখার সভাপতি মো. ফখরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বিএমজিটিএ’র কেন্দ্রিয় সভাপতি মো. হারুনুর রশিদ। প্রধান আলোচক বিএমজিটিএ কেন্দ্রিয় মহাসচিব মো. জহির উদ্দিন হাওলাদার।

বিশেষ অতিথি ছিলেন আল হেলাল মোহাম্মদ মোশররফ হোসেন অধ্যক্ষ নোয়াখালী সরকারি কলেজ, সুলতান মাহমুদ, ফজলুল বারী বেলাল কেন্দ্রিয় সিনিয়র সহ-সভাপতি, শান্ত ইসলাম কেন্দ্রিয় যুগ্ম সচিব, বিএমজিটিএ লক্ষ্মীপুর শাখার সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক মো. ফিরোজ আলম, সাংঠনিক সম্পাদক মো. ওয়াজি উল্যাহ জুয়েল, স্বাশিশ নোয়াখালী জেলা সভাপতি আলী আশরাফ শামীম, নোয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল কাশেম, বিএমজিটিএ নোয়াখালী জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর