ব্রেকিং:
ফুলগাজীতে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ ফোরামের মতবিনিময় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান করুণানগরে মাস্ক অভিযান! ১২ জনকে জরিমানা।। ফেনীতে আবার বাড়ছে করোনা সংক্রমণ কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ চাটখিলকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে ঘোষণার লক্ষ্যে মানববন্ধন ফেনীতে প্রতি মাসে ১০ জন ধর্ষণের শিকার অজানাকে জানিয়ে দেয় রাবির রহস্যময় জাদুঘর মূর্তি ও ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন বিনামূল্যে প্যাডসহ সব ধরনের স্যানিটারি পণ্য দেবে স্কটল্যান্ড রোহিঙ্গা সংকট নিরসনে ওআইসির অব্যাহত সমর্থন চায় বাংলাদেশ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব: কাদের অর্থনীতি চাঙ্গা রাখতে নতুন কর্মকৌশল করোনা চিকিৎসাকর্মীদের ভাতা প্রদান শুরু শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৫৮

শিক্ষার্থীদের বাসা ভাড়ার ১০ শতাংশ অনুদান দেবে নোবিপ্রবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের বাসা ভাড়ার ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এ তথ্য নিশ্চিত করেছেন।

বাসা মালিকরা মার্চ থেকে নভেম্বর পর্যন্ত ৩০ শতাংশ এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন ১০ শতাংশ ভর্তুকি দিয়ে মোট ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে।

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে বাসা মালিক, জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সমন্বয় সভায় এ সিদ্ধান্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান, নোবিপ্রবি প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাবেক স্পিকার আব্দুল মালেক উকিল, হল প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান ও এস জে আরাফাত।

প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, জেলা প্রশাসকের সহায়তায় বাড়িওয়ালাদের সঙ্গে বৈঠক করেছি। বৈঠকে জেলা প্রশাসক বাড়িওয়ালাদের সঙ্গে সমন্বয় সভা শেষে সিদ্ধান্ত নিয়েছেন মার্চ থেকে নভেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ন্যূনতম ৩০ শতাংশ বাসা ভাড়া মওকুফ করা হবে। আর বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ ফান্ড থেকে ১০ শতাংশ অনুদান দেয়া হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর