ব্রেকিং:
টনে টনে নষ্ট পেঁয়াজ ফেলে দিচ্ছেন ব্যবসায়ীরা সুধারামে কলেজছাত্রী অপহরণ ‘আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর শীতবস্ত্র বিতরণ মুছাপুর রেগুলেটর বন্ধ কবিরহাটে তাবলীগ জামাতের ১৪সদস্যদেকে অচেতন করে চুরি গাঁজা সেবনকালে (নোবিপ্রবি) ৩ ছাত্রী আটক দরজা ভাঙতেই মিলল প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ সাকিবকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের মোটরসাইকেলের দামে প্রাইভেট কার! পেঁয়াজের বিকল্প ‘চিভ’ আবিষ্কার বাংলাদেশি বিজ্ঞানীর আন্তর্জাতিক ক্রেডিট কার্ড ব্যবহারে বিধি-নিষেধ আরোপ চাটখিলে এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম পূরণে ‘গলাকাটা’ ফি সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন নোয়াখালীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৭ নোয়াখালীতে ডায়াবেটিক দিবস পালন বুলুর জামিন বাতিল নোয়াখালীতে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে আনন্দ বিরাজমান নোয়াখালীতে দাখিল পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০২৩

শাহরুখের ১৫ কোটি!

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় ফুঁসছিল ভারত। সেই ক্ষোভের আগুন গিয়ে পৌঁছেছিল বি-টাউনেও। সকলেই চাইছিল এই হামলার পাল্টা জবাব দিক নিক ভারতীয় সেনা। তাদের সেই কামনা পূর্ণ হয়েছে। 

পাক অধিকৃত কাশ্মীরে জইশ-ই-মহম্মদ-এর জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এসেছে ভারতীয় বায়ু সেনা। মঙ্গলবার সকাল সকাল এমন খবরে উচ্ছ্বাসিত বলি তারকারাও। 

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক পরপর শহিদ সেনাদের পরিবারের সাহায্যার্থে অনেক বলিউড তারকাই অর্থ সাহায্য করেছিলেন। এই তালিকায় সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ আরো অনেক তারকাই রয়েছেন।

আর ঠিক সে সময় শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়ো খবরে চটে যান কিং খানের ভক্তরা। খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। 

তবে পরে জানা যায় এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এরপরই ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা টুইটারসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ দেশের মানুষের জন্য কোরো প্রচার ছাড়া আর কী কী করেছেন তার পরিসংখ্যান তুলে ধরতে থাকেন। শাহরুখের হয়ে কথা বলেন পরিচালক হনসল মেহেতাও। 

সম্প্রতি, একটি টুইট থেকে জানা যাচ্ছে। পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শাহরুখ নাকি শহিদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন। একটি সংবাদমাধ্যমের খবরের সূত্রে এমনই তথ্য উঠে আসছে। একথা টুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা সালমান নিজামি।

আরো একটি টুইটে এক ভক্ত শাহরুখের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন। যেখানে শাহরুখ বলেছিলেন, যারা আমার দেশভক্তি নিয়ে প্রশ্ন তোলেন তাদের কথার উত্তর দেয়ার তিনি প্রয়োজন বোধ করেন না। আমি দেশকে ভালোবাসি সেটা জাহির করার দরকার নেই।

শহিদদের পরিবারকে শাহরুখের এই অর্থ সাহায্যের খবরে অনেকেই মনে করছেন এবং পাল্টা টুইটে দাবি করছেন, যে প্রকৃত সাহায্য করে, পাশে সে তার কাজের ঢাক নিজের পেটায় না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর