ব্রেকিং:
আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার সেনবাগে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেফতার উত্তর কাদরা জামে মসজিদে অনুদান প্রদান অ্যাপেন্ডিক্সের ব্যথা বুঝবেন কীভাবে? কোরআনের হাফেজ হলেন যমজ চার বোন প্রচুর মাংস খেয়েও অসুস্থ হবেন না যেভাবে মেয়ে সেজে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, আটক ২ এতিম শিশুদের ভালোবাসতেন আইয়ুব বাচ্চু আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু সেনাবাহিনী প্রধান ইন্দোনেশিয়া যাচ্ছেন ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ভারতের একতরফা সিদ্ধান্ত বৈধ নয় ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে পাখির সঙ্গে ধাক্কা খেয়ে ভুট্টাখেতে যাত্রীবাহী বিমান সেনবাগে বিশেষ অভিযানে মামুন ডাকাতসহ গ্রেফতার ১৪ এই জঙ্গলে কেউ গেলেই কেন তার মৃত্যু হয়? ৮ সেপ্টেম্বরেই এমপিও হচ্ছে ২৭৪৩ শিক্ষা প্রতিষ্ঠান ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৯৪৬

শাহরুখের ১৫ কোটি!

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় ফুঁসছিল ভারত। সেই ক্ষোভের আগুন গিয়ে পৌঁছেছিল বি-টাউনেও। সকলেই চাইছিল এই হামলার পাল্টা জবাব দিক নিক ভারতীয় সেনা। তাদের সেই কামনা পূর্ণ হয়েছে। 

পাক অধিকৃত কাশ্মীরে জইশ-ই-মহম্মদ-এর জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এসেছে ভারতীয় বায়ু সেনা। মঙ্গলবার সকাল সকাল এমন খবরে উচ্ছ্বাসিত বলি তারকারাও। 

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক পরপর শহিদ সেনাদের পরিবারের সাহায্যার্থে অনেক বলিউড তারকাই অর্থ সাহায্য করেছিলেন। এই তালিকায় সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ আরো অনেক তারকাই রয়েছেন।

আর ঠিক সে সময় শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়ো খবরে চটে যান কিং খানের ভক্তরা। খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। 

তবে পরে জানা যায় এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এরপরই ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা টুইটারসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ দেশের মানুষের জন্য কোরো প্রচার ছাড়া আর কী কী করেছেন তার পরিসংখ্যান তুলে ধরতে থাকেন। শাহরুখের হয়ে কথা বলেন পরিচালক হনসল মেহেতাও। 

সম্প্রতি, একটি টুইট থেকে জানা যাচ্ছে। পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শাহরুখ নাকি শহিদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন। একটি সংবাদমাধ্যমের খবরের সূত্রে এমনই তথ্য উঠে আসছে। একথা টুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা সালমান নিজামি।

আরো একটি টুইটে এক ভক্ত শাহরুখের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন। যেখানে শাহরুখ বলেছিলেন, যারা আমার দেশভক্তি নিয়ে প্রশ্ন তোলেন তাদের কথার উত্তর দেয়ার তিনি প্রয়োজন বোধ করেন না। আমি দেশকে ভালোবাসি সেটা জাহির করার দরকার নেই।

শহিদদের পরিবারকে শাহরুখের এই অর্থ সাহায্যের খবরে অনেকেই মনে করছেন এবং পাল্টা টুইটে দাবি করছেন, যে প্রকৃত সাহায্য করে, পাশে সে তার কাজের ঢাক নিজের পেটায় না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর