ব্রেকিং:
নোয়াখালীতে পূর্ব বিরোধের জেরে ইউপি সদস্যের ছেলে গুলিবিদ্ধ নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু বেগমগঞ্জে গাছ উপড়ে ছয় ছাত্রী আহত একুশে ফেব্রুয়ারি ঢাকায় মুক্তি পাবে হলিউডের দুই ছবি ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না: প্রধানমন্ত্রী বন্দুকযুদ্ধে যুবলীগ কর্মীসহ নিহত ২ বাল্য বিয়ে বন্ধ করতে গায়ে হলুদের অনুষ্ঠানে চাটখিলের ইউএনও হাজির চরকাকড়ায় মুজিববর্ষ উপলক্ষে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন মৃত্তিকা বিজ্ঞানের ক্লাস নিলেন নোবিপ্রবি ভিসি লন্ডনে যেতে চান বেগম জিয়া, নির্বাসিত দলে পরিণত হচ্ছে বিএনপি! ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় আক্রান্তদের ওপর এইচআইভির ওষুধ পরীক্ষা করবে জাপান দাড়ি, বোরকা ও ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্যও আটক করা হয় উইঘুরদের চাঁদপুরে আটদিনের বইমেলা শুরু অবৈধভাবে গ্রাহকের মিটার পরিবর্তন করায় আটক ১ নোয়াখালীতে অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ছাই চীনকে ছয় ধরনের চিকিৎসা সরঞ্জাম দিল বাংলাদেশ আজও ক্ষত বয়ে বেড়াচ্ছে চুড়িহাট্টা
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৭০

শাহজালালে কোটি টাকার পণ্য উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশি সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ প্রায় এক কোটি টাকা মূল্যের পণ্য উদ্ধার করেছে ঢাকা কাস্টম হাউস। রোববার এসব পণ্য আটক করা হয় বলে ঢাকা কাস্টম হাউসের সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদ ছিল যে, রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বিপুল পরিমাণ সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন শুল্ক আরোপযোগ্য পণ্য পাচার হবে। ওই তথ্যের ভিত্তিতে কাস্টম হাউসের কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারি রাখেন। একপর্যায়ে দুপুরে বিমানবন্দরের লস্ট অ্যান্ড ফাউন্ড কমপ্লেইন ডেস্কের সামনে পরিত্যক্ত অবস্থায় বেশকিছু কার্টন পাওয়া যায়। কার্টনগুলো স্ক্যান করে সিগারেট, মোবাইল ফোন ও ওষুধসহ বিভিন্ন পণ্য পাওয়া যায়।

পরবর্তীতে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কাস্টমস হল এরিয়ায় ছোট-বড় ৩০টি কার্টন খুলে ইনভেন্ট্রি করা হয়। ইনভেন্ট্রিকালে বেনসন অ্যান্ড হেজেজ ও ইজি ব্রান্ডের ৫৭০ কার্টুন সিগারেট, বিভিন্ন ব্রান্ডের ৫১টি মোবাইল, ৬৬ পিস থ্রি-পিস, ৩৫০ পিস টুপিস, ২০ পিস ওয়ান পিস, ৫টি ল্যাপটপ, ১৮ কেজি মেশিনারি পার্টস, আমদানি নিয়ন্ত্রিত বিপুল পরিমাণ ওষুধ উদ্ধার করা হয়।

একই দিন বিকেলে কনভেয়ার বেল্ট নং-৪ হতে ফ্লাইট নং-ইকে৫৮৬ আসা একটি পরিত্যক্ত লাগেজ হতে বিপুল পরিমাণ আমদানি নিয়ন্ত্রিত ওষুধ আটক করা হয়। আটক পণ্যের আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা। ওষুধের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান সহকারি কমিশনার মো. সাজ্জাদ হোসেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার