ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

১৫২

শাকিব খান নায়িকা নার্গিস ফাখরির সাথে এ কি করলেন !

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

‘মিউজিক ফর পিস’ স্লোগান নিয়ে অনেকদিন ধরেই আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল। শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে বলিউড থেকে উড়ে আসেন অভিনেত্রী নারগিস ফাখরি। সিনেমার সুদিন আসবে, সেটা শিগগিরই আসবে-এমন প্রত্যাশা নিয়েই একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির জনপ্রিয় সব তারকা। 

একমঞ্চে বর্তমান সময়ের জনপ্রিয় এ তারকাদের চোখে পড়েনি আগে। এবার সেটাই দেখা গেলো টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বল রুমে। এই টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। যারা গান বাংলা চ্যানেলের মালিক।

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস ও মুন্নি। এবার সিনেমা নির্মাণে নামছেন তারা। এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় কৌশিক-মুন্নির নতুন স্বপ্ন টিএম ফিল্মসের ঘোষণা। কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন।

এবার শোনা যাচ্ছে, বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছে বলিউড তারকা নার্গিস ফাখরি। আর তার নায়ক হবেন ঢালিউড কিং শাকিব খান। গতকাল একান্ত আলাপে একসঙ্গে দেখা গিয়েছে শাকিব খান ও নার্গিস ফাখরিকে। 

টিএম ফিল্মসের সূত্রে জানা যায়, টিএম ফিল্মসের ছবিতে একসঙ্গে কাজ করবেন শাকিব খান ও নার্গিস ফাখরি। তবে এই বিষয়ে টিএম ফিল্মসের কেউই মুখ খুলছেন না।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর