ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৫

শাকিব খান নায়িকা নার্গিস ফাখরির সাথে এ কি করলেন !

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

‘মিউজিক ফর পিস’ স্লোগান নিয়ে অনেকদিন ধরেই আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল। শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে বলিউড থেকে উড়ে আসেন অভিনেত্রী নারগিস ফাখরি। সিনেমার সুদিন আসবে, সেটা শিগগিরই আসবে-এমন প্রত্যাশা নিয়েই একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির জনপ্রিয় সব তারকা। 

একমঞ্চে বর্তমান সময়ের জনপ্রিয় এ তারকাদের চোখে পড়েনি আগে। এবার সেটাই দেখা গেলো টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বল রুমে। এই টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। যারা গান বাংলা চ্যানেলের মালিক।

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস ও মুন্নি। এবার সিনেমা নির্মাণে নামছেন তারা। এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় কৌশিক-মুন্নির নতুন স্বপ্ন টিএম ফিল্মসের ঘোষণা। কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন।

এবার শোনা যাচ্ছে, বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছে বলিউড তারকা নার্গিস ফাখরি। আর তার নায়ক হবেন ঢালিউড কিং শাকিব খান। গতকাল একান্ত আলাপে একসঙ্গে দেখা গিয়েছে শাকিব খান ও নার্গিস ফাখরিকে। 

টিএম ফিল্মসের সূত্রে জানা যায়, টিএম ফিল্মসের ছবিতে একসঙ্গে কাজ করবেন শাকিব খান ও নার্গিস ফাখরি। তবে এই বিষয়ে টিএম ফিল্মসের কেউই মুখ খুলছেন না।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর