ব্রেকিং:
পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত কারওয়ানবাজারে পেট্রোবাংলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট আগামী সপ্তাহে হেগে যাচ্ছেন সু চি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আসবেন মোদি-প্রণব-সোনিয়া বেক্সিট ইস্যু: বরিস সরকারের গোপন নথি ফাঁস! বিআরটিএ’র যেকোনো সার্কেলে ফিটনেস নবায়ন করা যাবে মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে একজন নিহত, নিখোঁজ ১৫ কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ চাটখিলে যুবলীগ নেতা বেলায়েতের মা মারা গেছেন কৃত্রিম বুদ্ধিমত্তায় শ্রেষ্ঠ গবেষক নোবিপ্রবি`র কাওছার হাতিয়ায় অস্র ইয়াবাসহ র্শীষ মাদক ব্যবসায়ী আটক কোম্পানীগঞ্জে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর কবিরহাটে ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে সহপাঠীরা এসএ গেমসে পঞ্চম দিনে বাংলাদেশের অর্জন পাঁচ রুপা চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী ডাক্তারদের কমিশন বাণিজ্য বন্ধের নির্দেশ জেলা প্রশাসকের নোয়াখালী ডাকবিভাগ এর ডিজিটাল সেবায় যুগান্তকারী পরিবর্তন

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৪২

লাইসেন্সবিহীন ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা করায় ৫০,০০০ টাকা জরিমানা

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার খাসেরহাট বাজারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এম. সাইফুল্লাহ কর্তৃক মোবাইলকোর্ট পরিচালনা কালে ‘রোহিত স্যাটেলাইট’ নামীয় ক্যাবল নেটওয়ার্ক প্রোভাইডার প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

কেবল নেটওয়ার্ক পরিচালনার প্রাথমিক শর্ত মোতাবেক একটি প্রতিষ্ঠানের যে সমস্ত লাইসেন্স থাকা প্রয়োজন, প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী জনাব গিয়াসউদ্দীন তার কোনটিই ভ্রাম্যমান আদালতের সামনে উপস্থাপন করতে সক্ষম হননি। তদুপরি, সরকারী-বেসরকারি টিভি চ্যানেলসমূহকে একটি নির্দিষ্ট ক্রমে বিন্যস্ত করা বিষয়ক তথ্যমন্ত্রণালয়ের যে নির্দেশনা বিদ্যমান, তাৎক্ষণিক অনুসন্ধানে এই নির্দেশনাটিও অমান্য করার প্রত্যক্ষ নিদর্শন আদালতের গোচরে আসে।

কোনরকম লাইসেন্সের ব্যবহার ব্যতিরেকে এভাবে অবৈধভাবে কেবল নেটওয়ার্ক পরিচালনার মাধ্যমে ‘কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন, ২০০৬’ এর ৪ ধারার লঙ্ঘনের অপরাধে ‘রোহিত স্যাটেলাইট’ কে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

আদালত পরিচালনাকালে সহকারী তথ্য অফিসার জনাব বেলায়েত হোসেন, বিটিভি এর লাইসেন্স ইন্সপেক্টর জনাব আকরাম - উল - ইসলাম এবং পুলিশ ফোর্স, চর জব্বর থানা প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করেন।
জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জেলা প্রশাসনের সাথেই থাকুন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর