ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২৯২

লাইসেন্সবিহীন ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা করায় ৫০,০০০ টাকা জরিমানা

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার খাসেরহাট বাজারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এম. সাইফুল্লাহ কর্তৃক মোবাইলকোর্ট পরিচালনা কালে ‘রোহিত স্যাটেলাইট’ নামীয় ক্যাবল নেটওয়ার্ক প্রোভাইডার প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

কেবল নেটওয়ার্ক পরিচালনার প্রাথমিক শর্ত মোতাবেক একটি প্রতিষ্ঠানের যে সমস্ত লাইসেন্স থাকা প্রয়োজন, প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী জনাব গিয়াসউদ্দীন তার কোনটিই ভ্রাম্যমান আদালতের সামনে উপস্থাপন করতে সক্ষম হননি। তদুপরি, সরকারী-বেসরকারি টিভি চ্যানেলসমূহকে একটি নির্দিষ্ট ক্রমে বিন্যস্ত করা বিষয়ক তথ্যমন্ত্রণালয়ের যে নির্দেশনা বিদ্যমান, তাৎক্ষণিক অনুসন্ধানে এই নির্দেশনাটিও অমান্য করার প্রত্যক্ষ নিদর্শন আদালতের গোচরে আসে।

কোনরকম লাইসেন্সের ব্যবহার ব্যতিরেকে এভাবে অবৈধভাবে কেবল নেটওয়ার্ক পরিচালনার মাধ্যমে ‘কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন, ২০০৬’ এর ৪ ধারার লঙ্ঘনের অপরাধে ‘রোহিত স্যাটেলাইট’ কে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

আদালত পরিচালনাকালে সহকারী তথ্য অফিসার জনাব বেলায়েত হোসেন, বিটিভি এর লাইসেন্স ইন্সপেক্টর জনাব আকরাম - উল - ইসলাম এবং পুলিশ ফোর্স, চর জব্বর থানা প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করেন।
জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জেলা প্রশাসনের সাথেই থাকুন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর