ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৩০

লক্ষ্মীপুরে জরিমানা গুনলো আরও ২৬ জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

করোনা মাহামারী পরিস্থিতিতে মুখে মাস্ক না পরায় লক্ষ্মীপুরে আরও ২৬ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে শহরের চকবাজার এলাকাসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।
অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম । এ সময় ২৬ জন ব্যক্তিকে একশ টাকা করে জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনাভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকানোর লক্ষ্যে মাস্ক পরা নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ দেয়ার জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। করোনা মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতিতে কাজ করছে জেলা প্রশাসন।

এর আগে গতকাল বুধবার বিকেলে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় মাস্ক না পড়ায় ১৩ জনকে একশ টাকা করে একহাজার তিনশ টাকা জরিমানা করে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার বনি আমিন।

করোনাভাইরাস বিভাগের পাঠকপ্রিয় খবর