ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

১৪

লক্ষ্মীপুরের মেঘনায় অপহৃত ১১ যাত্রী উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মে ২০২০  

লক্ষ্মীপুরের মজুচৌধুরীহাট মেঘনা নদী থেকে উপহৃত শিশু লামিয়া সহ ১১ জনকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল ৮ মে শুক্রবার সকালে স্থানীয় সাহেবের চর এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী কাউকে আটক করতে পারিনি পুলিশ। তারা সবাই পলাতক রয়েছে। এর আগে গতকাল ৭ মে বৃহস্পতিবার রাতে ভোলা যাওয়ার পথে তাদের অপহরণ করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। এ সময় মুক্তিপণ দিতে দেরি হওয়ায় ট্রলারে সবাইকে মারধর করে তারা। পরে দাবিকৃত ২০ টাকার ১০ হাজার টাকা বিকাশে দেয়া হলেও আরো ১০ হাজার টাকা না দেয়ায় ২ শিশুকে পানিতে পেলে দেয় তারা। জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে স্থানীয় মজু চৌধুরীর হাট ঘাট এলাকায় পৌঁছায় ভোলার যাত্রীরা। এ সময় তাদের ট্রলারযোগে গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে অন্যত্র নিয়ে যায় ৭জন অপহরনকারী। পরে তাদের কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ হিসেবে দাবী করে তারা।


খবর পেয়ে টহলরত নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে। অপহরনকারীরা স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়ালের ভাতিজা আল আমিন (২৫), চর রমণী মোহন গ্রামের খোকন বেপারী (২৮) ও সাইজ উদ্দিন সহ ৭জনের একটি চক্র ছিল অভিযোগ করেন ভুক্তভোগীরা।
 

মজু চৌধুরী ঘাট নৌ-পুলিশের ইনচার্জ (এসআই) অচিন্ত কুমার দে জানান, টহলরত অবস্থায় খবর পেয়ে শিশুসহ ১১ জনকে উদ্ধার করা হয়। তবে দুস্কৃতিদের আটক করতে পারিনি। ভিকটিমদের অভিযোগ গ্রহন করা হয়েছে। দুস্কৃতিরা ৭জন ছিল। তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর