ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৯৬

রোহিঙ্গাদের ব্যাপারে আগ্রহী নয় মিয়ানমার: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিয়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে আগ্রহী নয়। তিনি বলেন, ওআইসিতে জঙ্গিবাদ ও রোহিঙ্গা ইস্যু তুলে ধরা হয়। রোহিঙ্গা ইস্যু সমাধানে ওআইসি সদস্যভুক্ত দেশগুলো আশ্বাস দিয়েছে বলে জানান প্রধানমন্ত্রী।
রোববার বিকেলে সরকারি বাসভবন গণভবনে তিন দেশ সফর ও ওআইসি সম্মেলনে অংশগ্রহণ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, এশিয়ার দেশগুলোর আঞ্চলিক উন্নয়নে জাপানের সঙ্গে যৌথভাবে কাজ করার বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

শেখ হাসিনা বলেন, প্রযুক্তি খাতে বিনিয়োগের সম্ভাবনা যাচাই করতে শিগগিরই ফিনল্যান্ড থেকে একটি বিশেষজ্ঞ টিম আসবে।প্রধানমন্ত্রী আরো বলেন, ইমিগ্রেশন নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে। এরপর কাউকে ছাড় দেয়া হবে না।

রোহিঙ্গা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, শরনার্থী নিয়ে কাজ করা আন্তর্জাতিক সংস্থাগুলি চায় না রোহিঙ্গারা দেশে ফিরে যাক। ‌অপর প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, তারেক রহমানকে দেশে ফেরাতে ব্রিটিশ সরকারের সঙ্গে আলোচনা চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। এ নিয়ে বিশ্বের অন্য দেশগুলো প্রশংসা করলেও দেশের অভ্যন্তরীণ কেউ কেউ উন্নয়ন দেখতে পান না। তারা চান না উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাক। এরা দেশের স্বাধীনতা নিয়েও খুশি ছিলেন না বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর