ব্রেকিং:
আইপিএল জুয়া ঠেকাতে ক্যাবল নেটওয়ার্ক বন্ধ ঘোষণা ফেনীতে সবজি বাজার সিন্ডিকেটের দখলে রাকিবকে পালিয়ে যেতে সহায়তা করেন এসআই বিকাশ দাগনভূঞা থানা ওসি প্রত্যাহার দেশের উন্নয়নে নারীর ভূমিকা সবচেয়ে বেশী ফেনীতে যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় গ্রেফতার-২ জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে ছাড় নয় পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩ সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি ঢামেক-কে ৫ হাজার বেডে উন্নীত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী মামা-ভাগ্নির অদ্ভুত প্রেম, সেই সম্পর্ক এখন থানায় করোনায় দেশে আরো ২৪ মৃত্যু, আক্রান্ত বেড়েছে নদীবন্দরে হুঁশিয়ারি সংকেত, বৃষ্টি বাড়বে যে কারণে ৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর তিন বন্ধুর পাহারায় স্কুলছাত্রীকে ধর্ষণ, চারজনই গ্রেফতার বিশ্বে একদিনে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু যুক্তরাষ্ট্রে কপিরাইট ইস্যুতে চঞ্চল-শাওনের ‘সর্বত মঙ্গল রাধে’ সরিয়ে নিলো ইউটিউব লঘুচাপটিই হতে পারে ঘূর্ণিঝড়, সতর্ক করলো আবহাওয়া অফিস
  • শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

১১২

রিকশার পাশে পড়ে ছিল চালকের লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

নোয়াখালীর চাটখিলে সড়ক থেকে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা ছুরিকাঘাতে তাকে হত্যার পর সড়কে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে চাটখিল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ভিপি মিজান রোডের আবু মিয়া বাড়ির দক্ষিণ পাশের সড়ক থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুস সাত্তার নোয়াখালী সদর উপজেলার আণ্ডারচর ইউপির পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে। তিনি খালাতো ভাইয়ের সঙ্গে চাটখিল ১১ নম্বর পোল এলাকায় থাকতেন।

স্থানীয়রা জানায়, রাতে ভিপি মিজান রোডের আবু মিয়া বাড়ির দক্ষিণ পাশের সড়কে আব্দুস সাত্তারের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের আত্মীয় গিয়াস উদ্দিন বলেন, ২০-২৫ দিন আগে আণ্ডারচর নিজ এলাকা থেকে চাটখিলে আসেন সাত্তার। তিনি ইটভাটায় কাজ করলেও কয়েকদিন ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চালাচ্ছিলেন। মঙ্গলবারও রিকশা নিয়ে বের হন তিনি।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারিচালিত অটোরিকশা ও পকেট থেকে টাকা উদ্ধার করা হয়েছে। কিন্তু তার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর