ব্রেকিং:
`বেসরকারি স্বাস্থ্য খাত এগিয়ে নিতে নিয়ম সহজিকরণ দাবী ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ মহিলাকে কারাদন্ড নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে রায়পুরে সেচ প্রকল্পে জলাবদ্ধতা রোপা আমন নিয়ে শঙ্কা ফেনীতে গণ উপদ্রব ৪ নারীকে ১ মাস করে কারাদন্ড ধর্ষণের নেশা যুবকের, গৃহবধূকে ধর্ষণের পর ছাড়লো না চাচিকেও
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

১৪

রায়পুরে মাদকাসক্ত যুবকের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চিহ্নিত মাদকাসক্ত যুবক বাবু ও বাহিনীর অত্যাচারে অতিষ্ট দেবীপুর এলাকাবাসি। বাবু হাওলাদার(৩০) উপজেলার ১০নং রায়পুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হালদার বাড়ীর সিরাজ হাওলাদারের ছেলে।

ভুক্তভোগীদের দেওয়া অভিযোগে জানা যায়, বাবু ও বাহিনীর অত্যাচারে এলাকায় আইপিএল জুয়া, মাদক রেচাকেনা, দখলবাজি, চাঁদাবাজী, চুরি  ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করছে। এই বাহিনীর কারণে আতংকিত দেবীপুরের চালতাতলী এলাকার সাধারণ লোকজন। তার এই অত্যাচার থেকে মুক্তি পেতে তারা প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

অভিযোগে সূত্রে জানা যায়, ওই এলাকার সিরাজ হাওলাদারের ছেলে রারু দীর্ঘ দিন ধরে এলাকায় ত্রাস চালিয়ে আসছেন। তার এই অপকর্মে সহযোগিতা করছেন তার’ই পরিবারের লোকজন এবং বখাটে কিছু যুবক। গত সোমবার দেবীপুর গ্রামের মাছ বিক্রেতা সলেমান মিয়ার ছেলে রাসেল হোসেন(৩২)কে জুয়ার টাকা নিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে সে ও তার বাহিনী। জুয়ায় বাজিধরা টাকা নিরিহ মাছ বিক্রেতা সলেমান মিয়ার ছেলে রাসেলের কাছে রেখে তা জুয়ায় জিতে যাওয়া লোককে বাবুর অনুমতি ছাড়া দিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয় সে। পরে তালতাতলী বাজারে একা পেয়ে বেধড়ক পিটিয়ে আহত করে নিরিহ রাসেলকে। এ নিয়ে থানায় অভিযোগও দায়েরে করেন রােেসল।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানান, বাবু খুবই বেপরোয়া প্রকৃতির লোক। সে প্রতিনিয়ত প্রভাব দেখিয়ে অবৈধভাবে সাধারণ লোকজনের বসতভিটা ও জায়গা সম্পতি দখল, চাঁদাদাবি এবং লুটপাট এবং মাদক ব্যবসায় সহযোগীতা করে আসছেন। তাদের দাবীকৃত চাঁদা দিতে না পরলে মারধর করে মারাত্বকভাবে জখম করে। নারীদের শ্লীলতাহানী সহ অপহরণের ভয় দেখায়। এছাড়া তার লোকজন এলাকায় ছিনতাই চুরির ঘচনা ঘটায়। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে মারধর করে। তারা হুমকি দেয় বেশি বাড়াবাড়ি করলে মিথ্যা মামলা দিয়ে ফাসিয়ে দেবে। বলে বেড়ায় তাদের নাকি থানা প্রশাসনের সাথে সর্ম্পক রয়েছে। প্রশাসন নাকি তার কথা মত উঠে আর বসে। তাদের কারণে চরম অত্যাচারের শিকার হচ্ছে সাধারণ লোকজন। এ অবস্থায় অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি প্রশাসনের সহযোগিতা পপ্র্যাশা করেছে। সাধারণ লোকজনের জান-মাল, সম্পদ ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেগ কামনা করছে এলাকাবাসী

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর