ব্রেকিং:
বর্তমান সরকার প্রবাসীবান্ধব: রাষ্ট্রদূত আবু জাফর সবাই জানেন ‘টিকটক তারকা’, আসলে তিনি দুর্ধর্ষ ছিনতাইকারী করোনার ডেল্টা ধরন শিশুদের আক্রমণ করে না: ডব্লিউএইচও জ্বালানি-বিদ্যুৎ খাতে যুক্তরাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে আগস্টে বিটিভির মাসব্যাপি বিশেষ আয়োজন শোকগাঁথা রক্তাক্ত আগস্টের প্রথমদিন কাল পর্ন ছবি নিয়ে নানা অভিযোগ, অভিনেত্রীদের রয়েছে ‘ভিন্ন’ মত বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ার থাকছেন যারা দুর্গম চরের অদম্য সাহসী নারী ফুলেআরা ইমাম চার বছরেও সচল হয়নি ডিজিটাল এক্স-রে মেশিন নিষিদ্ধ হচ্ছে ‘সুগার ডেডি’ অ্যাপ ভিডিও করতে ১৬০ ফুট উঁচুতে উঠে পড়ে গেলেন টিকটক স্টার লকডাউনে বের হয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বিপাকে প্রেমিক-প্রেমিকা নদী খননের ক্ষেত্রে স্বচ্ছতা ফিরিয়ে আনার চেষ্টা করছি করোনা রোগীদের সেবায় ৫০ অক্সিজেন সিলিন্ডার প্রদান জগন্নাথপুর থেকে বিপুল পরিমান মাদকসহ ৪ জন আটক ফাঁকা বাসায় ডেকে নিয়ে বিপদে পড়া নারীকে ধর্ষণ করলেন চেয়ারম্যান বাতাস থেকে অক্সিজেন তৈরীর মেশিন পেল বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না দুই চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ
  • রোববার   ০১ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৭ ১৪২৮

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪২

রামগঞ্জে শীর্ষ চাঁদাবাজ মামলার আসামী মোহাম্মদ আলী লেদা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামের শীর্ষ চাঁদাবাজ ও একাধিক মামলার আসামী মোহাম্মদ আলী প্রকাশ লেদাকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছেন রামগঞ্জ থানা পুলিশ। 


আজ শুক্রবার ২৬ ফেব্রুয়ারী রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের দিক নির্দেশনায় রামগঞ্জ থানার এস আই তাজুল ইসলাম শীর্ষ চাঁদাবাজ মোহাম্মদ আলী প্রকাশ লেদাকে তার নিজ এলাকা দেহলা ইমান আলী বেপারী বাড়ী থেকে গ্রেফতার করেন।
জানা যায়, মোহাম্মদ আলী লেদা দীর্ঘদিন  যাবত এলাকায় চাঁদাবাজি  করে  আসছেন। গত ২৫/০২/২০২১ইং তারিখ  দেহলা মদিনা ব্রীকফিল্ড এর মালিক হাজী আমির হোসেন মজুমদার প্রকাশ ডিপজল কোম্পানির নিকট ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। পরবর্তীতে তিনি বাদী হয়ে মোহাম্মদ আলী লেদার বিরুদ্ধে রামগঞ্জ থানায় চাঁদাবাজি মামলা দায়ের করলে পুলিশ  আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। মোহাম্মদ আলী লেদার বিরুদ্ধে নিজ এলাকা দেহলাতে দীর্ঘদিন যাবত চাদাবাজী, ফিটিংবাজ,শ্রমিকদের মারধর,এলাকার নিরীহ মানুষকে হয়রানি সহ ব্যাপক অভিযোগ রয়েছে।