ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

রামগঞ্জে শীর্ষ চাঁদাবাজ মামলার আসামী মোহাম্মদ আলী লেদা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামের শীর্ষ চাঁদাবাজ ও একাধিক মামলার আসামী মোহাম্মদ আলী প্রকাশ লেদাকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছেন রামগঞ্জ থানা পুলিশ। 


আজ শুক্রবার ২৬ ফেব্রুয়ারী রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের দিক নির্দেশনায় রামগঞ্জ থানার এস আই তাজুল ইসলাম শীর্ষ চাঁদাবাজ মোহাম্মদ আলী প্রকাশ লেদাকে তার নিজ এলাকা দেহলা ইমান আলী বেপারী বাড়ী থেকে গ্রেফতার করেন।
জানা যায়, মোহাম্মদ আলী লেদা দীর্ঘদিন  যাবত এলাকায় চাঁদাবাজি  করে  আসছেন। গত ২৫/০২/২০২১ইং তারিখ  দেহলা মদিনা ব্রীকফিল্ড এর মালিক হাজী আমির হোসেন মজুমদার প্রকাশ ডিপজল কোম্পানির নিকট ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। পরবর্তীতে তিনি বাদী হয়ে মোহাম্মদ আলী লেদার বিরুদ্ধে রামগঞ্জ থানায় চাঁদাবাজি মামলা দায়ের করলে পুলিশ  আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। মোহাম্মদ আলী লেদার বিরুদ্ধে নিজ এলাকা দেহলাতে দীর্ঘদিন যাবত চাদাবাজী, ফিটিংবাজ,শ্রমিকদের মারধর,এলাকার নিরীহ মানুষকে হয়রানি সহ ব্যাপক অভিযোগ রয়েছে।