ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

রান্না করছিলেন বউ-শাশুড়ি, হঠাৎ ফাঁসিতে ঝুললেন নববধূ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ মে ২০২১  

সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের চারদিন পর সেনুয়ারা বেগম নামে ২১ বছর বয়সী এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে নববধূর স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেনুয়ারা উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে।

চারদিন আগে নোটারি পাবলিকের মাধ্যমে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের সঙ্গে সেনুয়ারা বেগমের বিয়ে হয়। বিয়ের পর তিনি স্বামীর বাড়িতেই ওঠেন।

স্থানীয়রা জানায়, রোববার ধান কাটার কাজে হাওরে ছিলেন রায়হান। আর বাড়িতে রান্নার কাজ করছিলেন বউ-শাশুড়ি। হঠাৎ শাশুড়ি অসুস্থতা বোধ করলে পাশেই একটি কক্ষে বিশ্রামে যান। পরে দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে নববধূ সেনুয়ারার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার জানান, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।