ব্রেকিং:
তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

রান্নাঘরে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, প্রতিবেশী যুবক গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে বাড়ির রান্নাঘরে বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলায় প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ফারুক হোসেন ওই উপজেলার চরজব্বর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চর হাসান গ্রামের আব্দুল হকের ছেলে।  

জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী ও তার বাবা শারীরিক প্রতিবন্ধী। তার মা মানুষের বাড়িতে কাজ করে সংসার চালাতেন। দুই বছর আগে মেয়েটির বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর থেকে একদিনও সে শ্বশুরবাড়িতে থাকেনি। এমনকি তার স্বামীও এ বাড়িতে আসেনি। এ কারণে সে বাবার বাড়িতেই থাকত। ধর্ষক ফারুক প্রতিবেশী হওয়ায় প্রায়ই ওই তরুণীর বাড়িতে যাতায়াত করত। এক পর্যায়ে বাকপ্রতিবন্ধী তরুণীর ওপর কুদৃষ্টি পড়ে তার।

আরো জানা গেছে, কয়েক মাস আগে বাড়ির রান্নাঘরে একা পেয়ে ওই তরুণীকে পেছন থেকে জাপটে ধরে রান্নাঘরের একপাশে নিয়ে ধর্ষণ করে। মেয়েটি বাকপ্রতিবন্ধী হওয়ায় চিৎকার করতে পারেনি। বুধবার (১৭ মার্চ) সকালে সে পেটের ব্যথায় কান্নাকাটি শুরু করে। এরপর আলট্রাসনোগ্রাম করে জানা যায়- তার পেটে তিন সপ্তাহের বাচ্চা। এ বিষয়ে জানতে চাইলে ওই তরুণী মাকে জানায় প্রতিবেশী ফারুক তাকে ধর্ষণ করেছে। এ খবর জানার পর ওইদিনই ফারুকের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার তরুণীর মা।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল জানান, বুধবার মামলা করেছে ধর্ষণের শিকার তরুণীর মা। পরে অভিযুক্ত ফারুককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।