ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

১৩৯

রাতের আঁধারে মধ্যবিত্তদের ঘরে খাবার পৌঁছে দিলেন ইউএনও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে নোয়াখালী সদরের মানুষকে বাঁচাতে উপজেলার সর্বত্র জনসচেতনতায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল  ইসলাম সরদার। শুধু করোনামুক্ত পরিবেশ সৃষ্টিতেই নয়, তিনি কাজ করছেন মনবতার সেবায়ও।

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে নিজ গৃহে অবস্থান নেওয়া মানুষেরা বেকার জীবন যাপন করায় দরিদ্র পরিবারের পাশাপাশি অনেক মধ্যবিত্ত পরিবারে দেখা দিয়েছে খাদ্যের সংকট। তাদের অনেকেই লোকলজ্জায় ত্রাণের জন্য ছুটতে পারছেন না। এমন মানুষদের ঘরে ঘরে রাতের আঁধারে খাবার পৌঁছে দিয়েছেন এ কর্মকর্তা। 

বুধবার মধ্যরাতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সরকারি ত্রাণের তালিকার বাহিরে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিদের কাছ থেকে তথ্য নিয়ে খাদ্যসামগ্রী (চাল, ডাল, লবণ, আলু ও তৈল) ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার। 

এতে উপকৃত হয়েছেন নোয়াখালী সদররে নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া এবং এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া ও সোনাদিয়া গ্রামের অর্ধশতাধিক মধ্যবিত্ত পরিবার।

এসময় বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মানিক, ছাত্রনেতা আবুবক্কর ছিদ্দিক সুজন, মো. ফজলুল হক রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরিফুল ইসলাম সরদার বলেন, করোনা পরিস্থিতি সম্পূর্ণরুপে নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত সরকারি এই খাদ্য সহায়তা তালিকাভুক্ত সকল পরিবারের জন্য অব্যাহত থাকবে।

এদিকে, নোয়াখালী জেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে গ্রাম পুলিশদের চেক পোষ্ট। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মানুষ প্রয়োজন ছাড়া যাতে অবাধে চলাফেরা করতে না পারে সেই লক্ষ্যে নজর রাখছেন ইউএনও। এছাড়া বিভিন্ন স্থানে বিতরণ করছেন মাক্স, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর