ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! ভেজাল ওষুধের সঙ্গে জড়িতদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: হাইকোর্ট নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে তিন মাস আগের চুরি হওয়া জিনিস উদ্ধার করে প্রশংসিত বারো কিলোমিটারে বেয়াল্লিশ বাঁক !! মাইজদীতে এবি ব্যাংক এজেন্ট আউটলেটের শুভ উদ্বোধন নোয়াখালীতে আওয়ামীলীগের সম্মেলন ঘিরে চাঙ্গা নেতাকর্মীরা সুবর্ণচরে রাস্তা নির্মাণ কাজে অনিয়ম নোয়াখালীতে ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আজগর সোনাইমুড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা জাতির পিতার জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনা শুরু ১০ জানুয়ারি মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি চাটখিলের কৃতি সন্তান ড. আজাদ বুলবুলের বিশেষ অর্জন বাফা’র নির্বাচনী প্রচারণায় এগিয়ে চাটখিলের ড. কবির আহমেদ সেনবাগে পাগলা কুকুরের ভয়ে বাড়ি থেকে বের হতে পারে না স্থানীয়রা

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২০৭

রাজধানীতে ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহ শুরু

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

ঢাকা মহানগরীর জনসাধারণকে ট্রাফিক আইন মেনে চলতে উদ্বুদ্ধকরণে ও ট্রাফিক শৃঙ্খলা উন্নতি করতে রাজধানীতে ছয় দিনের ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহ শুরু হয়েছে। 

রোববার থেকে শুরু হয়ে এ ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহ কার্যক্রম চলবে আগামী ২৩ মার্চ পর্যন্ত। পরিচালনা করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। এর আগে গত ১৫ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি ডিএমপিতে ট্রাফিক সপ্তাহ পালন করা হয়েছিল।

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম বলেন, ঢাকা মহানগরীর জনসাধারণকে ট্রাফিক আইন মেনে চলতে উদ্বুদ্ধ করতে ও ট্রাফিক শৃঙ্খলা উন্নতির জন্য এবারের ট্রাফিক সপ্তাহ পালন করা হচ্ছে।

এ কার্যক্রমের মধ্যে রয়েছে- ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহে সচেতনতা বৃদ্ধি, ট্রাফিক গাইড বুক প্রকাশ-প্রচার, ট্রাফিক আইন সম্পর্কে ধারণা দেয়া, টার্মিনালে সভা-সমাবেশ, সচেতনতামূলক ভিডিও প্রদর্শন, লিফলেট, পোস্টার বিতরণ, পথচারীদের ফুটওভার ব্রিজ, আন্ডারপাস ও জেব্রাক্রসিং দিয়ে রাস্তা পারাপারে উদ্বুদ্ধ করাসহ সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর