ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২৪৬৫

রফিকের পরিবারকে সান্ত্বনা প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্রবধূ সুলতানা কামালের বড় ভাই এ এম রফিকের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে তার বাসা গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের পরিবারের সদস্যদের সান্ত্বনা জানাতে বৃহস্পতিবার এ এম রফিকের শাহজাহানপুরের বাসভবনে যান।

প্রধানমন্ত্রী প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের সান্ত্বনা দেন। এ সময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বুধবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান এ এম রফিক।

মরহুমের ভাতিজি নেহেরিন মোস্তফা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের কোষাধ্যক্ষ এ এম রফিক গতরাত ৮টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি বলেন, সুলতানা কামালের বড় ভাই এবং ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের উপদেষ্টা রফিক বিভিন্ন অসুখে ভুগছিলেন। এ এম রফিক ছিলেন নিঃসন্তান এবং তার স্ত্রী ১০ বছর আগে মারা যান।

বৃহস্পতিবার বাদ আসর নগরীর মাতুয়াইলে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামালের স্ত্রী এবং প্রখ্যাত নারী ক্রীড়াবিদ সুলতানা কামাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশ সদস্যের সঙ্গে নিহত হন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর