ব্রেকিং:
নোবিপ্রবির জেনী’র সফলতার গল্প নোবিপ্রবিতে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়র সংঘর্ষ কোম্পানিগঞ্জে মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ শুরু ক্যান্সারে আক্রান্ত কবিরহাটের জাফরের বাঁচার আকুতি প্রধানমন্ত্রী আজ আসছেন নোয়াখালীর স্বর্ণদ্বীপে নোয়াখালীর গর্ব ডা. যোবায়ের আনম চৌধুরী রোহিঙ্গা গণহত্যা: আইসিজে’র রায় আজ দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা অপরুপ সৌন্দর্যের লীলাভূমি নোয়াখালীর “নিঝুম দ্বীপ” কৃষককে সম্মান জানাতে নোবিপ্রবির ছাত্রদের ভিন্নধর্মী উদ্যোগ কোম্পানীগঞ্জের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ সেনাবাহিনী নোয়াখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২০২০ কবিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দুই দিন ব্যাপী শিশু মেলা সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি মহিষের দধির জন্য বিখ্যাত চাপরাশিরহাট কবিরহাটে নূরে মদিনা মডেল মাদ্রসা’র উদ্বোধন কোম্পানীগঞ্জে খাল দখলমুক্ত করতে বিশেষ উচ্ছেদ অভিযান সুবর্ণচরে পাওয়া গেলো বিলুপ্ত প্রজাতির বিশাল আকৃতির শকুন সোনাইমুড়ীতে বাগানে মিলল স্কুলছাত্রীর লাশ

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

রফিকের পরিবারকে সান্ত্বনা প্রধানমন্ত্রীর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্রবধূ সুলতানা কামালের বড় ভাই এ এম রফিকের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে তার বাসা গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের পরিবারের সদস্যদের সান্ত্বনা জানাতে বৃহস্পতিবার এ এম রফিকের শাহজাহানপুরের বাসভবনে যান।

প্রধানমন্ত্রী প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের সান্ত্বনা দেন। এ সময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বুধবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান এ এম রফিক।

মরহুমের ভাতিজি নেহেরিন মোস্তফা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের কোষাধ্যক্ষ এ এম রফিক গতরাত ৮টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি বলেন, সুলতানা কামালের বড় ভাই এবং ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের উপদেষ্টা রফিক বিভিন্ন অসুখে ভুগছিলেন। এ এম রফিক ছিলেন নিঃসন্তান এবং তার স্ত্রী ১০ বছর আগে মারা যান।

বৃহস্পতিবার বাদ আসর নগরীর মাতুয়াইলে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামালের স্ত্রী এবং প্রখ্যাত নারী ক্রীড়াবিদ সুলতানা কামাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশ সদস্যের সঙ্গে নিহত হন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর