ব্রেকিং:
বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন শ্রমিকলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী হাতিয়ায় পুলিশের এস.আই`সহ নতুন আক্রান্ত ৮ মোটরসাইকেল চোরচক্রের ৬ সদস্য আটক দেশে একদিনে আরো ৪১ মৃত্যু, নতুন শনাক্ত ৩৩৬০ মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

১৪০

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না: পরশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

যুবলীগে কোনো মাদক, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না বলে জানিয়েছেন সংগঠনটির নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। এটা কোন মাস্তানের সংগঠন নয়।
বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশনে এক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ এ সভার আয়োজন করে। 


 
শেখ ফজলে শামস পরশ বলেন, আমার বাবা অনেক ত্যাগ ও পরিশ্রম করে এ সংগঠন গড়ে তুলেছেন। অনেক ঘাত প্রতিঘাতের মধ্যেও যুবলীগ প্রবল দাপটের সঙ্গে বেঁচে আছে। এখানে নেতাকর্মীরা কোনো ধরনের বিশৃঙ্খলা করলে তা সহ্য করা হবে না।

সিটি নির্বাচনে জয়ের বিকল্প নেই উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সামনে মুজিববর্ষ পালন করা হবে। তাই এই মুহূর্তে ঢাকা সিটি কর্পোরেশনে নির্বাচনে জয়ের বিকল্প নেই। নগরের যে উন্নয়ন হচ্ছে সেটার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। কোনো স্বাধীনতা বিরোধী শক্তিকে আসতে দেয়া যাবে না।

ঘরে ঘরে গিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দলীয় নেতাকর্মীদের ভোটের মাঠে সার্বক্ষণিক কাজ করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীদের জয় নিশ্চিত করতে হবে। এ জন্য প্রতিটি নেতাকর্মীদের ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।

‘প্রতিটা ইউনিট, ওয়ার্ড, থানা ভিত্তিক কমিটি করা হবে। তারা সার্বক্ষণিক কাজ করবে। এটা যুবলীগের নেতাকর্মীদের জন্য একটি পরীক্ষা। ঢাকা সিটি কর্পোরেশনে আমাদের কর্তৃত্ব তা ধরে রাখতে হবে।’


 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, একটি নিরাপদ ঢাকা দরকার। এ জন্য যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। মেয়েরা যেন নিরাপদে চলাফেরা করতে পারে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। যুবলীগের নেতাকর্মীদের সর্তক থেকে জনগণের জন্য নিরাপদ নগর সৃষ্টি করতে সহায়তা করতে হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শাজাহান খান,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নিখিলসহ অনেকে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর