ব্রেকিং:
আওয়ামী লীগ কার্যালয়ের নতুন ভবন নির্মাণ ৪ অক্টোবর থেকে ১২ দিন চলবে ভিটামিন "এ" প্লাস ক্যাম্পেইন রামগঞ্জে সম্ভাব্য মেয়র প্রার্থী নুরুল আলম লক্ষ্মীপুরে ১০ টাকা কেজি চাল না পেয়ে কার্ডধারীদের বিক্ষোভ লক্ষ্মীপুর সদর হাসপাতালে কেন্দ্রীয় হাইফ্লো অক্সিজেন স্থাপন ছাগলনাইয়ায় অপহৃত শিশু ১৮ ঘন্টা পর সোনাগাজীতে উদ্ধার ফেনী জেলা পরিষদে আ’লীগের মনোনয়ন পেলেন তপন ডব্লিওএইচও’র ভ্যাকসিন পরিকল্পনায় ৬০টিরও বেশি ধনী দেশের যোগদান দেশে করোনায় মৃত্যু ৫ হাজার ছাড়ালো, আক্রান্ত কমেছে ২০২১ সালে ৪৯.৮ লাখ মেট্রিক টন জ্বালানি আমদানির পরিকল্পনা সাবেক ডিআইজি বজলুরের জামিন নামঞ্জুর, সম্পদ ক্রোকের নির্দেশ একনেকে ১২৬৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন ধাক্কা কাটিয়ে চাঙ্গা হচ্ছে কাঁকড়া শিল্প নুরের বিরুদ্ধে আরো একটি মামলা সোনার দাম কমেছে ৮৯০ টাকা করোনার দৈনিক সংক্রমণ কমেছে, মৃত্যু ৪১৩৩ ফেসবুকে ‘ভাইয়া’ থেকে প্রেমিক, বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার দুই পরিবারের ২০ জনকে অচেতন করে মালামাল লুট লক্ষ্মীপুরে মালখানায় নষ্ট হচ্ছে গাড়ি : রাজস্ব হারাচ্ছে সরকার নোয়াখালীতে অস্ত্রধারীদের হামলায় অতিষ্ঠ ব্যবসায়ীদের মানববন্ধন
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

১৭২

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না: পরশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

যুবলীগে কোনো মাদক, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না বলে জানিয়েছেন সংগঠনটির নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। এটা কোন মাস্তানের সংগঠন নয়।
বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশনে এক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ এ সভার আয়োজন করে। 


 
শেখ ফজলে শামস পরশ বলেন, আমার বাবা অনেক ত্যাগ ও পরিশ্রম করে এ সংগঠন গড়ে তুলেছেন। অনেক ঘাত প্রতিঘাতের মধ্যেও যুবলীগ প্রবল দাপটের সঙ্গে বেঁচে আছে। এখানে নেতাকর্মীরা কোনো ধরনের বিশৃঙ্খলা করলে তা সহ্য করা হবে না।

সিটি নির্বাচনে জয়ের বিকল্প নেই উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সামনে মুজিববর্ষ পালন করা হবে। তাই এই মুহূর্তে ঢাকা সিটি কর্পোরেশনে নির্বাচনে জয়ের বিকল্প নেই। নগরের যে উন্নয়ন হচ্ছে সেটার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। কোনো স্বাধীনতা বিরোধী শক্তিকে আসতে দেয়া যাবে না।

ঘরে ঘরে গিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দলীয় নেতাকর্মীদের ভোটের মাঠে সার্বক্ষণিক কাজ করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীদের জয় নিশ্চিত করতে হবে। এ জন্য প্রতিটি নেতাকর্মীদের ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।

‘প্রতিটা ইউনিট, ওয়ার্ড, থানা ভিত্তিক কমিটি করা হবে। তারা সার্বক্ষণিক কাজ করবে। এটা যুবলীগের নেতাকর্মীদের জন্য একটি পরীক্ষা। ঢাকা সিটি কর্পোরেশনে আমাদের কর্তৃত্ব তা ধরে রাখতে হবে।’


 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, একটি নিরাপদ ঢাকা দরকার। এ জন্য যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। মেয়েরা যেন নিরাপদে চলাফেরা করতে পারে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। যুবলীগের নেতাকর্মীদের সর্তক থেকে জনগণের জন্য নিরাপদ নগর সৃষ্টি করতে সহায়তা করতে হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শাজাহান খান,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নিখিলসহ অনেকে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর