ব্রেকিং:
`বেসরকারি স্বাস্থ্য খাত এগিয়ে নিতে নিয়ম সহজিকরণ দাবী ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ মহিলাকে কারাদন্ড নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে রায়পুরে সেচ প্রকল্পে জলাবদ্ধতা রোপা আমন নিয়ে শঙ্কা ফেনীতে গণ উপদ্রব ৪ নারীকে ১ মাস করে কারাদন্ড ধর্ষণের নেশা যুবকের, গৃহবধূকে ধর্ষণের পর ছাড়লো না চাচিকেও
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

২৭

যুবকের হাতের কবজি কাটার ঘটনায় লক্ষ্মীপুরে জড়িতদের গ্রেফতারের দাবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

অনৈতিক সুবিধা না পেয়ে লক্ষ্মীপুরে ফারুক (২৮) নামে এক যুবকের বাম হাতের কব্জি এবং ডান হাতের আঙ্গুল কুপিয়ে জখমের ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। মানববন্ধন থেকে জড়িতদের গ্রেফতারর্পুবক বিচারের দাবি জানানো হয়।

১৬ অক্টোবর শুক্রবার দুপুরে সদর উপজেলার ভাঙ্গাখাঁ ইউনিয়নের জকসিন-মিরিকপুর সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেয় ২ শতাধিক গ্রামবাসী।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ কাজল, গ্রামবাসী আনোয়ার হোসেন, মোঃ নরুল হুদা, নূর নবী ও মাওলানা সোয়েব ছিদ্দিকীসহ অনেকই।

বক্তারা বলেন, ফারুক বিল্ডিং এর রাজমেস্ত্রী কন্ট্রাকটর হিসেবে কাজ করে। একই এলাকার বাবুলের ছেলে সাইফুল্লাহ ও রুবেল তার কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে চাঁন গাজী পাটওয়ারী বাড়ির সামনে ফারুকের পথরোধ করে। এ সময় পরিকল্পিতভাবে সাইফুল্লাহ (৩৫) ও রুবেল (২৬) হামলা চালায়। একপর্যায়ে কুপিয়ে ফারুকের বাম হাতের কব্জি এক তৃতীয়াংশ কেটে ফেলে এবং ডান হাতের আঙ্গুল রক্তাত্ত জখম করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়েছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর