ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৫১

যানজট মুক্ত নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী শহর

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

বৃহত্তর নোয়াখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী বাজার প্রশাসনের তৎপরতায় একেবারেই যানজট মুক্ত। চৌমুহনী বাজার এখন যে কেউ জ্যাম মুক্ত ভাবে মুহূর্তেই পার হয়ে যেতে পারছেন। আর এই যানজটের অভিশাপ থেকে নোয়াখালীর চৌমুহনী বাসীকে স্বস্তির নিঃশ্বাস ফেলতে যারা নিরলস ভাবে কাজ করছেন। তারা হচ্ছেন বেগমগঞ্জ ট্রাফিক ইউনিট, বেগমগঞ্জ মডেল থানা পুলিশ, চৌমুহনী ফাঁড়ি পুলিশ। তাদের সাথে একাত্ত্বতা পোষণ করেছেন চৌমুহনী পৌরসভা এবং জেলা প্রশাসন।

ইতোমধ্যে চৌমুহনী বাজারে ব্যাটারি চালিত অটো রিক্সা, নছিমন, করিমন, ঠেলাগাড়িসহ অনিবন্ধিত যানবাহন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ভ্রাম্যমাণ ভ্যান উঠিয়ে দেওয়া হয়েছে। যত্রতত্র গাড়ি পাকিং করতে দেওয়া হচ্ছে না। ফুটপাতে বাজার বসতে দেওয়া হচ্ছে না। নোয়াখালীর চৌমুহনীকে একটি যানজট মুক্ত ব্যবসায়ীদের প্রাণকেন্দ্রে এবং আধুনিক নগরী গড়তে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।
ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো.আলী আশরাফ মোল্লা, সার্জেন্ট শিশির চন্দ্র শর্মা, টি আই ফারুক হোসেন সহ ট্রাফিক বিভাগের প্রতিটি সদস্য। তাদেরকে সহযোগীতা করছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ। যানজট মুক্ত এই পরিবেশটি অব্যাহত রাখতে বেগমগঞ্জের ব্যবসায়ীবৃন্দ সহ সর্ব স্তরের জনগনের সহযোগীতা কামনা করে। চৌমুহনী ফাঁড়ি পুলিশ সার্জেন্ট, রাজীব আশরাফ বলেন, নিজে আইন মেনে চলুন এবং পরিবারকে নিরাপদ রাখবো এবং অন্যকে আইন মেনে চলতে উৎসাহিত করুন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর