ব্রেকিং:
দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বাংলাদেশকে সহায়তা দিতে আগ্রহী মিশর বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র প্রতি তিনজনে ১ জন পুলিশ সুস্থ হচ্ছেন হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক সুন্দরবন থেকে ৬ কিশোরকে উদ্ধারে পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান করোনা রোধে বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

১৮৫

ম্যারাডোনা ও রোনালদিনহো আসছেন বাংলাদেশে!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

সদ্য শেষ হওয়া প্রিমিয়ার ফুটবল লিগে কোস্টারিকান তারকা ড্যানিয়েল কলিন্দ্রেসকে এনে চমকে দিয়েছিল বসুন্ধরা কিংস। এবার আরো বড় চমক দেখাতে উদ্যোগ নিয়েছে দলটি।
প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস আগামী মৌসুমে শুভেচ্ছা দূত হিসেবে আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা ও ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহোকে আনার জন্য কাজ শুরু করেছে।

এ নিয়ে দলের প্রেসিডেন্ট ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, ‘আমরা এজেন্টের মাধ্যমে দু’জনের সঙ্গে এরইমধ্যে যোগাযোগ করেছি। কিন্তু সমস্যা হচ্ছে টাইমিং। আমরা জানি না কবে আমাদের খেলা। যাকে আনবো তার টাইমিং মিললেই তো উদ্যোগ সফল হবে।’ 

তবে বিষয়টি এখনো একেবারেই প্রাথমিক পর্যায়ে জানিয়ে তিনি বলেন, ‘বিষয়টি প্রাথমিক পর্যায়ে। দুইজনের যাকে পাওয়া যাবে, তাকে আনার চেষ্টা করবো। 

তাদের আনা হলে কী দায়িত্ব দেওয়া হবে জানতে চাইলে ইমরুল হাসান বলেন, ‘নতুন মৌসুমের প্রথম ম্যাচে তাদের স্টেডিয়ামে হাজির করা। হোম ভেন্যুতেও নেয়ার পরিকল্পনা রয়েছে।’ একই সঙ্গে বিশ্বের বিভিন্ন জায়গাতেও তারা আমাদের প্রচারণায় অংশ নেবেন।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর