ব্রেকিং:
নোবিপ্রবির জেনী’র সফলতার গল্প নোবিপ্রবিতে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়র সংঘর্ষ কোম্পানিগঞ্জে মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ শুরু ক্যান্সারে আক্রান্ত কবিরহাটের জাফরের বাঁচার আকুতি প্রধানমন্ত্রী আজ আসছেন নোয়াখালীর স্বর্ণদ্বীপে নোয়াখালীর গর্ব ডা. যোবায়ের আনম চৌধুরী রোহিঙ্গা গণহত্যা: আইসিজে’র রায় আজ দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা অপরুপ সৌন্দর্যের লীলাভূমি নোয়াখালীর “নিঝুম দ্বীপ” কৃষককে সম্মান জানাতে নোবিপ্রবির ছাত্রদের ভিন্নধর্মী উদ্যোগ কোম্পানীগঞ্জের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ সেনাবাহিনী নোয়াখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২০২০ কবিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দুই দিন ব্যাপী শিশু মেলা সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি মহিষের দধির জন্য বিখ্যাত চাপরাশিরহাট কবিরহাটে নূরে মদিনা মডেল মাদ্রসা’র উদ্বোধন কোম্পানীগঞ্জে খাল দখলমুক্ত করতে বিশেষ উচ্ছেদ অভিযান সুবর্ণচরে পাওয়া গেলো বিলুপ্ত প্রজাতির বিশাল আকৃতির শকুন সোনাইমুড়ীতে বাগানে মিলল স্কুলছাত্রীর লাশ

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মোটা অঙ্কের টাকায়ও নগ্ন হননি নার্গিস ফাখরি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। চলচ্চিত্রে অভিনয়ের আগে মডেল হিসাবে বিভিন্ন দেশে কাজ করেছেন। মাত্র ১৬বছর বয়সে আমেরিকার নেক্সট সুপার মডেল নির্বাচিতও হন তিনি। তখন বিখ্যাত ‘প্লেবয়’ ম্যাগাজিনের কলেজ সংস্করণের জন্য তাকে ডাকা হয়েছিল। সেখানে মোটা অঙ্কের পারিশ্রমিক দিতে চেয়েছিল। কিন্তু ক্যামেরার সামনে নগ্ন হতে হবে বলে রাজি হননি নার্গিস ফাখরি। 
সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো স্মৃতি শেয়ার করে অভিনেত্রী বলেন, ‘প্লেবয়’ ম্যাগাজিনের ফটোশুটের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দেয়া হবে বলে জানানো হয়। প্লে বয় ম্যাগাজিনের শর্ত ছিল, ক্যামেরার সামনে নগ্ন হতে হবে। কিন্তু আমি রাজি হইনি।

তিনি জানান, বলিউডে অভিনয়ের ক্ষেত্রে সেভাবে কোনো যৌন দৃশ্য বা নগ্নতার শর্তে কাজ করেননি তিনি। তবু একের পর এক কাজ পেয়ে যান। সব মিলিয়ে বলিউডে তার ভালো সময় কাটছে।

২০১১ সালে ইমতিয়াজ আলির ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। এরপর ‘মে তেরা হিরো’, ‘মাদ্রাজ ক্যাফের’ মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। বলিউডে উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নার্গিস। হঠাৎ উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদ হয় নার্গিস ফাখরির। এরপর মুম্বাই ছেড়ে নিউ ইয়র্ক চলে যান এই অভিনেত্রী।

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘অমাবাস’। চলতি বছর ফেব্রুয়ারিতে এটি মুক্তি পায়। বর্তমানে তিনি একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর