ব্রেকিং:
নোবিপ্রবির জেনী’র সফলতার গল্প নোবিপ্রবিতে ছাত্রলীগের সিনিয়র-জুনিয়র সংঘর্ষ কোম্পানিগঞ্জে মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ শুরু ক্যান্সারে আক্রান্ত কবিরহাটের জাফরের বাঁচার আকুতি প্রধানমন্ত্রী আজ আসছেন নোয়াখালীর স্বর্ণদ্বীপে নোয়াখালীর গর্ব ডা. যোবায়ের আনম চৌধুরী রোহিঙ্গা গণহত্যা: আইসিজে’র রায় আজ দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা অপরুপ সৌন্দর্যের লীলাভূমি নোয়াখালীর “নিঝুম দ্বীপ” কৃষককে সম্মান জানাতে নোবিপ্রবির ছাত্রদের ভিন্নধর্মী উদ্যোগ কোম্পানীগঞ্জের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ সেনাবাহিনী নোয়াখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২০২০ কবিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দুই দিন ব্যাপী শিশু মেলা সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি মহিষের দধির জন্য বিখ্যাত চাপরাশিরহাট কবিরহাটে নূরে মদিনা মডেল মাদ্রসা’র উদ্বোধন কোম্পানীগঞ্জে খাল দখলমুক্ত করতে বিশেষ উচ্ছেদ অভিযান সুবর্ণচরে পাওয়া গেলো বিলুপ্ত প্রজাতির বিশাল আকৃতির শকুন সোনাইমুড়ীতে বাগানে মিলল স্কুলছাত্রীর লাশ

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মেয়েরা যেসব কথা শুনলে অল্পতেই শিহরিত হয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

শারীরিক চাহিদা আরও জমে যায়, যদি পুরুষরা তাদের সঙ্গিনীদের উদ্দেশে অশ্লীল কথা বলে। ‘ফোর্কটিপ ডট কম’ শীর্ষক একটি ওয়েবসাইটের সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য। ব্রিটেনে এই সমীক্ষাটি চালানো হয়েছিল পাঁচ হাজার নারী-পুরুষকে নিয়ে। শারীরিক মিলনের সময় কী ধরনের নোংরা কথা বললে মেয়েরা শিহরিত হয়? জানা যাচ্ছে, যে কথা মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে, তা হল ‘তোমার যোনিটা খুব সুন্দর।’ এই কথায় সবচেয়ে খুশি হন মধ্যবয়স্ক মহিলারা বিশেষত যাঁরা সন্তানের জন্ম দিয়েছেন। কারণ, তাঁদের যোনি শিথিল হয়ে যায়। তাই পুরুষসঙ্গীরা যদি ওই কথা বলে, তা হলে তাঁরা খুশি হন। আরও যে দু’টি কথা মেয়েদের শিহরিত করে, তা হল ‘তোমার স্তন কী নরম’ এবং ‘তোমার ঠোঁট খুব রসালো’।

এ ছাড়াও যে কথাটি মেয়েরা খুব পছন্দ করে, তা হল— ‘তুমি খুব হট!’ মেয়েরা চায় তার সঙ্গী লম্বা ও পেশিবহুল হবে। ভুঁড়িওয়ালা পুরুষদের বিছানায় নিতে মেয়েরা পছন্দ করে না। বড় ও মোটা পেনিস দেখতে মেয়েরা ভালবাসে। অন্যদিকে, পুরুষরা মেয়েদের বড় স্তন দেখলে খুশি হয়। স্তন ছাড়াও পুরুষদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে মেয়েদের বড় নিতম্ব।

সমীক্ষায় জানা গিয়েছে, ব্রিটিশ মেয়েদের একাংশ ওপেন শারীরিক মিলন করতে পছন্দ করে। অর্থাৎ খোলা আকাশের নীচে নির্জন সমুদ্র সৈকত, পাহাড়ের কোল, জঙ্গল, সুইমিং পুল— শারীরিক মিলন করার জন্য তাদের পছন্দের জায়গা।

ঘরের মধ্যে শারীরিক মিলনের সময়ে আলো জ্বালতে মেয়েরা পছন্দ করে না। তবে ঘর এক্কেবারে অন্ধকার করে দেওয়াও পছন্দ নয় তাদের। বরং মেয়েরা চায় শারীরিক মিলনের সময় ঘরের ভিতর জ্বলুক নাইট বালব। নাইট বালবের হালকা আলোয় পুরুষসঙ্গীর নগ্ন দেহ তার সামনে মোহময় হয়ে ওঠে। ক্রমশ কাছাকাছি আসা এবং দোঁহে মিলে এক হয়ে যাওয়া এনে দেয় স্বর্গসুখ।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর