ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী ছিন্নমূল শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অসহায়দের মাঝে আওয়ামীলীগ নেতার কম্বল বিতরণ ব্যাংকার্স ফোরাম লক্ষ্মীপুরের অভিষেক অনুষ্ঠিত ফেনীতে ১০০ সাংবাদিককে প্রশিক্ষণ দিয়েছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক তাকে মনোনয়ন দেয়া হবে পরশুরামকে আলোকিত করে দিচ্ছেন পৌর মেয়র সাজেল চৌধুরী সোনাগাজী মডেল থানার উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করলেন এসপি ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল রায়পুরে হাসপাতালে অভিযান, ৪৫ হাজার টাকা জরিমানা ফেনীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে ফেনীতে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হচ্ছে আজ লক্ষ্মীপুরে এসিড সন্ত্রাসের শিকার ৩ নারী সুবর্ণচরে ভূমিদস্যুদের বিরুদ্ধে ভূমিহীনদের মানববন্ধন নিঝুমদ্বীপে উচ্ছেদ আতঙ্কে ভূমিহীনরা ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায়
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

২৭

মেয়েকে বাঁচাতে ভ্যান চালক দরিদ্র বাবার আর্তনাদ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ভাওর গ্রামের হত দরিদ্র ভ্যান চালক মনির হোসেনের কিশোরী মেয়ে মহিমা আক্তার মিমে'র একটি বাল্ব নষ্ট হয়ে গেছে। ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিউট ও হাসপাতালে নিয়ে কিছুদিন চিকিৎসা করাতে গিয়ে দরিদ্র বাবার হাতের সব সম্ভলই শেষ হয়ে যায় । এক পর্যায়ে বাধ্য হয়ে অসুস্থ্য মেয়েকে নিয়ে গ্রামে চলে এসেছেন। এই অবস্থায় মিমের শাররীক অবস্থা একদমই নাজুক হয়ে পড়েছে। জরুরী ভিত্তিতে তাকে ঢাকাতে নিয়ে উন্নত চিকিৎসা করানো প্রয়োজন এখন। চোখের সামনে তিল তিল করে মৃত্যুর দিকে এগিয়ে চলা অনেক অসহায় এই বাবা তার মেয়েকে বাঁচাতে সকলের সাহায্য কামনা করে আকুতি জানাচ্ছেন।

এদিকে চাটখিল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালে মোহাম্মদ মোসা বলেন, আমি অতি শীঘ্রই মেয়েটির বাড়ি পরিদর্শন করব এবং মেয়েটিকে সহযোগিতা করব। আমি চাটখিল উপজেলার সকল জনদরদি , সমাজসেবক, রাজনীতিবিদ ও বিত্তবানশালীদের প্রতি আহ্বান জানাচ্ছি তারা যেন এই মেয়েটির চিকিৎসা খরচে এগিয়ে আসে।

তাকে সাহায্য পাঠাতে নিম্নে দেয়া বিকাশ পার্সোনাল নাম্বারটিতে টাকা পাঠাতে পারেন।

০১৭৯২৬৫৪৭৭৮ (বাবা)

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর