ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

৫০

মেসেঞ্জারে আর থাকছে না ‘ডিসকভার ট্যাব’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

মেসেঞ্জার অ্যাপ থেকে বাদ পড়ছে ‘ডিসকভার ট্যাব’। ফেসবুক জানিয়েছে, অ্যাপটিতে শুধু দেখা মিলবে ‘চ্যাটস’ ও ‘পিপল’ অপশনের।
ফেসবুক জানিয়েছে, মেসেঞ্জার ব্যবহারকারীদের ডিভাইসে শিগগিরউ পরিবর্তনটি পৌঁছে যাবে। অ্যাপের পিপল অপশনের ভেতর দুটি ভাগ থাকবে। একটি ভাগে ‘অ্যাক্টিভ’ চ্যাট এবং আরেকটি ভাগে ‘স্টোরিজ’ থাকবে।
প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেট এর খবরে বলা হয়েছে, ফেসবুক সিদ্ধান্তটি কেন নিয়েছে তা স্পষ্টভাবে জানায়নি। হতে পারে মেসেঞ্জারকে আরো হালকা ও দ্রুতগতির করে তুলতে এ উদ্যোগ নেয়া হয়েছে। ডিসকভার ট্যাব বাদ দিয়ে ওই লক্ষ্যটি পূরণ করা সম্ভব হবে।
ডিসকভার ট্যাব বাদ দেয়ার পেছনে ব্যবসায়ীক উদ্দেশ্যও থাকতে বলে দাবি করছে এনগ্যাজেট। বর্তমানে মেসেঞ্জারের ‘স্টোরিজ’-এ বিজ্ঞাপন দেখিয়ে থাকে ফেসবুক। ফলে বিজ্ঞাপন দেখানোর জন্য আগের মতো আর ডিসকভার ট্যাবের উপর নির্ভর করতে হয় না সেবাটিকে।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর