ব্রেকিং:
দুর্ধর্ষ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবির হাতে আটক ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান ফেনী সদরের ১১ ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলন এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন আগামী সপ্তাহে: শিক্ষামন্ত্রী খাগড়াছড়িতে ধর্ষণ রোধে পদক্ষেপ জানতে চেয়ে ডিসিকে আইনি নোটিশ করোনায় গত ২৪ ঘণ্টায় আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৪৩৬ একে একে আইনশৃঙ্খলা বাহিনীর জালে আট ধর্ষক রিফাত হত্যায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের মৃত্যুদণ্ড বাবরি মসজিদ ধ্বংস মামলার অভিযুক্ত সবাই খালাস বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্পে বন্ধ হবে নদী ভাঙ্গন চালের দাম নির্ধারণ করে দিলো সরকার সৌরবিদ্যুৎ খাতে কর্মসংস্থানে বাংলাদেশ বিশ্বে পঞ্চম সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ বিদ্যুতের পাশাপাশি গ্যাসেও স্বয়ংসম্পূর্ণ হওয়ার পথে দেশ সীমান্ত হত্যা শূন্যে নামাতে সম্মত বাংলাদেশ-ভারত বিকল্প দেশ থেকে পেঁয়াজ আসা শুরু প্রকল্পের নথি বাংলায় তৈরি করতে প্রধানমন্ত্রীর নির্দেশ কোভিড-১৯ মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন চালু
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

৩০

মেসিকে বার্সায় দেখতে চান না ৬১ শতাংশ দর্শক!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

বার্সেলোনা বনাম লিওনেল মেসির দ্বৈরথ শেষ। প্রায় দেড় সপ্তাহের গুঞ্জন ও জল্পনা-কল্পনা শেষে আর এক মৌসুম বার্সাতেই থাকার ঘোষণা দিয়েছেন আর্জেন্টাইন তারকা। গত কিছুদিনে এটাই ছিল ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় খবর। সম্প্রতি এই ঘটনায় দর্শকদের মনোভাব জরিপ করেছিল ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম এএস। সেখানে অধিকাংশ দর্শকই চেয়েছেন, মেসি বার্সেলোনায় না থাকুক। 

জরিপের বিষয়বস্তু ছিল মেসির বার্সেলোনায় থাকার পক্ষে বা বিপক্ষে কারা আছেন। ফুটবলপ্রেমীদের এই ভোটাভুটিতে ৬১.৬ শতাংশ সমর্থকরা চেয়েছেন বার্সেলোনা ছেড়ে চলে যাক মেসি। অন্যদিকে ৩৮.৪ শতাংশ সমর্থকের চাওয়া মেসি বার্সেলোনায় থাকুক। সবমিলিয়ে ২৬০০০ সমর্থকদের ভোট গ্রহণ করে এএস।

সংবাদমাধ্যম এএস ফলাফল বিশ্লেষণে বলেছে, মেসির প্রতি ভক্তদের ভালোবাসার কমতি পড়েনি। তবে সমর্থকরা চান মেসি নতুন ও ভিন্ন কিছুর স্বাদ গ্রহণ করুক। দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনা ছেড়ে ইংলিশ বা ইতালিয়ান লিগে গেলে মেসি নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার সুযোগ পাবেন বলে মনে করছেন তারা। 

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর